WhatsApp group

হোয়াটসঅ্যাপ গ্রুপে স্পর্শকাতর পোস্ট করলে বিপদের মুখে পড়বেন অ্যাডমিন

হোয়াটসঅ্যাপের গ্রুপ অ্যাডমিনরা সতর্ক থাকুন। এ বার থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপে কোনও রকম স্পর্শকাতর বিষয় নিয়ে পোস্ট হলে মাসুল গুনতে হবে গ্রুপ অ্যাডমিনকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৬ ১৭:৩৫
Share:

হোয়াটসঅ্যাপের গ্রুপ অ্যাডমিনরা সতর্ক থাকুন। এ বার থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপে কোনও রকম স্পর্শকাতর বিষয় নিয়ে পোস্ট হলে মাসুল গুনতে হবে গ্রুপ অ্যাডমিনকে। দিন কয়েক আগে এমনটাই সিদ্ধান্ত নিয়েছে ঝাড়খন্ড পুলিশ।

Advertisement

সম্প্রতি দুমকা জেলা প্রশাসনের তরফে এই বিষয়ে একটি সার্কুলার জারি করা হয়েছে। ঝাড়খন্ড রাজ্য পুলিশের সদর দফতর থেকে, মৌখিক ভাবে ২৪টি জেলার পুলিশ সুপারকে এ বিষয়ে ব্যবস্থা নিতে একটি নির্দেশ দেওয়া হয়েছে। যদি হোয়াটসঅ্যাপের কোনও গ্রুপে বিতর্কিত কোনও বিষয় নিয়ে পোস্ট চালাচালি হয়। তবে সেই গ্রুপের অ্যাডমিনকেও জবাবদিহি করতে হবে। পড়তে হতে পারে কড়া শাস্তির মুখেও। গোমাংস নিয়ে একটি বিতর্কিত পোস্ট করেছিলেন ২২ বছরের এক যুবক। এরপর তাঁকে আটক করে স্থানীয় পুলিশ। জেলে থাকাকালীনই তাঁর মৃত্যু ঘটে। এরপরেই নড়েচড়ে বসে রাজ্য পুলিশ। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ৬টা ৫০০র নোট বদলাতে না পেরে গায়ে আগুন, পরিবার ক্ষতিপূরণ পেল ৫ লক্ষ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন