Gang Rape

মেয়েকে যৌন হেনস্থার পর দেহ ব্যবসায় নামালো বাবা, জোধপুরে গণধর্ষণের শিকার নাবালিকা

এ বছর হোলির সময় এক পার্টিতে চার জন ওই নাবালিকাকে গণধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

জোধপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১১:০১
Share:

প্রতীকী ছবি।

এক নাবালিকাকে জোর করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ উঠল বাবা এবং সৎ মায়ের বিরুদ্ধে। অভিযোগ, এর পরই ওই নাবালিকাকে গণধর্ষণ করে চার জন। বাড়ি থেকে পালিয়ে মাথানিয়া থানায় অভিযোগ দায়েরের পর রবিবার সামনে এসেছে রাজস্থানের জোধপুর জেলার এই ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, নাবালিকার বাবা মাদকাসক্ত। সে প্রায়ই নিজের মেয়েকে যৌন হেনস্থা করে। গত সাত মাস ধরে বিভিন্ন পার্টিতে মেয়েকে নাচতে যেতেও বাধ্য করে। এ বছর হোলির সময় এ রকমই এক পার্টিতে চার জন ওই নাবালিকাকে গণধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ। এর জেরে অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছিল ওই নাবালিকা। এ কথা সৎ মাকে জানালে তাকে বিক্রি করে দেওয়ার হুমকি দিয়েছিল বলে নাবালিকা জানিয়েছে পুলিশকে। মত্ত বাবা তাকে দেহ ব্যবসা করতে বাধ্য করত বলেও পুলিশকে জানিয়েছে ওই নাবালিকা।

গত ২১ জুন বাড়ি থেকে পালিয়ে কেলাভা কালা এলাকায় মামার বাড়িতে যায় নির্যাতিতা। সেখানে দিদা এবং দিদিকে গোটা ঘটনার কথা জানায় সে। এর পরই মাথানিয়া থানায় দায়ের করা হয় অভিযোগ। পুলিশকে ওই নাবালিকা জানিয়েছে বাবার মারের ভয়েই এত অত্যাচারের পরও চুপ ছিল সে। পুলিশ জানিয়েছে, ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। নির্যাতিতা নাবালিকার বয়ান নথিভুক্ত করা হয়েছে। তাঁর মেডিক্যাল পরীক্ষাও করা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন