Suicide

শারীরিক সম্পর্ক করে না স্ত্রী! বিয়ের ২২ মাস পর আত্মঘাতী স্বামী

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ওই মহিলাকে গ্রেফতার করেছে শাহেরকোটদা থানার পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ১২ অগস্ট ২০২০ ১৫:৫২
Share:

প্রতীকী ছবি।

২২ মাস বিয়ে হলে গেলেও স্ত্রীর সঙ্গে ছিল না কোনও শারীরিক সম্পর্ক। উল্টে ঝগড়া লেগে থাকত প্রায়ই। এর জেরে অবসাদগ্রস্ত হয়ে পড়া স্বামী সম্প্রতি আত্মহত্যা করেন। তার পর আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ওই মহিলাকে গ্রেফতার করেছে শাহেরকোটদা থানার পুলিশ। সম্প্রতি এই ঘটনা ঘটেছে গুজরাতের আমদাবাদে।

Advertisement

৩২ বছরের ওই মহিলার নাম গীতা পারমার। ২০১৮-র অক্টোবরে তাঁর সঙ্গে বিয়ে হয় সুরেন্দ্রসিনের। সুরেন্দ্র রেলের কর্মী। ২০১৬-তে প্রথম পক্ষের স্ত্রীয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় তাঁর। গীতারও আগের বিয়ে ভেঙে যায়। সেই ডিভোর্সের পর তিনি বিয়ে করেন সুরেন্দ্রকে।

এ বছর ২৭ জুলাই পরিবারের লোকজন যখন একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তখন আমদাবাদের সাসাপুরের বাড়িতে একা ছিলেন সুরেন্দ্র। অনুষ্ঠান থেকে ফেরার পর পরিবারের লোক তাঁকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এর পরই সুরেন্দ্রর মা মুলি পারমার তাঁর বউমার বিরুদ্ধে শাহেরকোটা থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ এক ঘরে থাকলেও আলাদা বিছানায় শুতেন ওই দম্পতি। ছোট খাটো বিষয়েও তাঁর ছেলের সঙ্গে গীতার ঝগড়া লেগেই থাকত বলে জানিয়েছেন তিনি।

Advertisement

এফআইআর-এ সুরেন্দ্রর মা গীতা পারমার বলেছেন, ‘‘আমি এক বার ছেলের ঘরে গিয়েছিলাম। তখন দেখেছিলাম বউমা আলাদা বিছানায় শুয়ে রয়েছে। এ ব্যাপারে আমি ছেলেকে জিজ্ঞাসা করলে সে বলেছিল তাঁদের মধ্যে কোনও শারীরিক সম্পর্ক নেই। গীতার নাকি স্বামীর সঙ্গে না শোয়ার ব্রত রয়েছে।’’ এই বিয়ের পর থেকে তাঁর ছেলে মানসিক অবসাদে ভুগতে শুরু করে বলেও জানিয়েছেন সুরেন্দ্রর মা। পুলিশ গীতাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে বলে জানিয়েছে।

আরও পড়ুন: মন্দির বাঁচাতে বেঙ্গালুরুতে মানবশৃঙ্খল মুসলিম যুবকদের, ফিরল দুষ্কৃতীরা

আরও পড়ুন: পাইলটের সঙ্গে হাত মিলিয়েই কাজ করার বার্তা ‘হতাশ’ গহলৌতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন