rape

মত্ত হয়ে ফ্ল্যাটে ঢুকে ‘ধর্ষণ’! বাড়িতে তালা দিয়ে পুলিশকে ফোন বিমানসেবিকার, গ্রেফতার এক নেতা

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে একটি ধর্ষণের অভিযোগ হয়। নিগৃহীতার অভিযোগ, এক ব্যক্তি মত্ত অবস্থায় ফ্ল্যাটে ঢুকে তাঁকে ধর্ষণ করেছেন। নিগৃহীতা তাঁকে ফ্ল্যাটেই তালাবন্দি করে রাখেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২:০৩
Share:

মহিলাকে ধর্ষণের অভিযোগ রাজনৈতিক দলের ব্লক সভাপতির বিরুদ্ধে। প্রতীকী ছবি।

মত্ত অবস্থায় ফ্ল্যাটে ঢুকে এক বিমানসেবিকাকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার এক রাজনৈতিক দলের নেতা। জানা গিয়েছে, ওই ব্যক্তিকে ফ্ল্যাটেই তালা বন্ধ করে রেখেছিলেন নিগৃহীতা। তার পর পুলিশকে ফোন করে ঘটনার কথা জানান। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির মেহরউলি এলাকায়।

Advertisement

অভিযুক্ত যুবক হরজিৎ যাদব একটি রাজনৈতিক দলের ব্লক সভাপতি বলে জানা গিয়েছে। নিগৃহীতা পুলিশকে জানিয়েছেন, তাঁর সঙ্গে হরজিতের পরিচয় দেড় মাস আগে। রবিবার রাতে মত্ত অবস্থায় হরজিৎ ফ্ল্যাটে আসেন এবং জবরদস্তি তাঁকে ধর্ষণ করেন। নিগৃহীতা হরজিৎকে ফ্ল্যাটেই তালাবন্ধ করে রেখে ১১২ ডায়াল করে পুলিশকে গোটা ঘটনা জানান। কিছু ক্ষণের মধ্যেই পুলিশ এসে হরজিৎকে গ্রেফতার করে নিয়ে যায়।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) চন্দন চৌধরি জানান, রবিবার মেহরউলি থানায় একটি ধর্ষণের অভিযোগ নথিভুক্ত হয়েছে। পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন