Ambani

মেয়ের বিয়েতে অন্নসেবা, ৬০ হাজারেরও বেশি লোক খাওয়াচ্ছেন মুকেশ অম্বানী

অন্নসেবার প্রথম দিনে  উপস্থিত ছিলেন অম্বানী ও পরিমল পরিবার। মুকেশ ও নীতা অম্বানী নিজের হাতে খাবার পরিবেশন করেছেন সেখানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮ ১০:৫৩
Share:

অন্নসেবা অনুষ্ঠানে পরিবেশন করছেন মুকেশ ও নীতা অম্বানী। ছবি সংগৃহীত।

মেয়ের বিয়ের আগে বিভিন্ন মন্দিরে গিয়ে তিনি দেবতাদের আশীর্বাদ নিয়েছেন। এ বার উদয়পুরবাসীর আশীর্বাদ কামনায় চারদিন ধরে বিশেষ ‘অন্নসেবা’-র ব্যবস্থা করলেন মুকেশ অম্বানী ও নীতা অম্বানী। ৭ থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত দিনে তিন বার করে এই অন্নসেবা অনুষ্ঠান চলবে উদয়পুরে।

Advertisement

আগামী ১২ ডিসেম্বর মুকেশ ও নীতা অম্বানীর কন্যা ঈশার সঙ্গে বিয়ে হবে অজয় ও স্বাতী পিরামলের ছেলে আনন্দের। ৮ ও ৯ ডিসেম্বর উদয়পুরে অনুষ্ঠিত হবে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান।

গতকাল থেকে সেই উদয়পুরেই অন্নসেবার আয়োজন করেছেন মুকেশ অম্বানী। প্রায় ৫ হাজার ১০০ লোক তিন বেলা করে খেতে পাবেন সেখানে। এই লোকেদের মধ্যে অধিকাংশই আবার বিশেষ ভাবে সক্ষম। উদয়পুরের নারায়ন সেবা সংস্থানে আয়োজন করা হয়েছে এই বিশেষ অন্নসেবার।

Advertisement

অন্নসেবার প্রথম দিনে উপস্থিত ছিলেন অম্বানী ও পিরামল পরিবার। মুকেশ ও নীতা অম্বানী নিজের হাতে খাবার পরিবেশন করেছেন সেখানে।

অন্নসেবা অনুষ্ঠানে অম্বানী ও পিরামল পরিবার। ছবি সংগৃহীত।

আরও পড়ুন: সমীক্ষায় ইঙ্গিত, টক্করে এগিয়ে রাহুল

এ ছাড়াও ঈশার প্রাক বিবাহ অনুষ্ঠানে আয়োজন করা হবে ‘স্বদেশ বাজার’ নামে এক প্রদর্শনীর। অম্বানী পরিবারের তরফে এক প্রেস বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। ‘স্বদেশ বাজার’-এর মাধ্যমে দেশের ১০৮ টি ঐতিহ্যবাহী কারুশিল্পকে তুলে ধরতে চায় তাঁরা। সারা দেশে এই প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। কারুশিল্পীরা যাতে তাঁদের তৈরি জিনিস জনমানসে তুলে ধরতে পারেন এবং যথাযোগ্য মূল্য পান সে জন্যই এ রকম উদ্যোগ নিচ্ছেন মুকেশ অম্বানী।

আরও পড়ুন: রামমন্দির অধ্যাদেশ এখনই চাইছে না কেন্দ্র

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন