গাড়িতে বসিয়ে রেখে আগুন দিলেন ব্যবসায়িক অংশীদার, দগ্ধ তিন

ব্যবসা সংক্রান্ত বিবাদ। তার জেরে তিন জনকে ভিতরে রেখেই গাড়িতে আগুন লাগিয়ে দিলেন ব্যবসার প্রাক্তন অংশীদার।

Advertisement

সংবাদ সংস্থা

বিজয়ওয়াড়া শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২০ ১৪:০০
Share:

অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার এই ঘটনায় তিন জনই গুরুতর দগ্ধ হয়েছেন। ছবি টুইটার থেকে নেওয়া।

ব্যবসা সংক্রান্ত বিবাদ। তার জেরে তিন জনকে ভিতরে রেখেই গাড়িতে আগুন লাগিয়ে দিলেন ব্যবসার প্রাক্তন অংশীদার। সোমবার বিকালে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার এই ঘটনায় তিন জনই গুরুতর দগ্ধ হয়েছেন। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম বেণুগোপাল রেড্ডি। ঘটনার পর থেকেই পলাতক তিনি। তাঁর খোঁজ চালানো হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ। ঘটনা নিয়ে বিজয়ওয়াড়ার পুলিশ অফিসার ভি হর্ষবর্ধন রাজু বলেছেন, ‘‘বেণুগোপাল রেড্ডি ও গঙ্গাধর এক সময় এক সঙ্গে ব্যবসা করতেন। পুরনো গাড়ি কেনা-বেচার ব্যবসা করতেন তাঁরা। কিন্তু ব্যবসায় লাভ না হওয়ায় তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়।’’

সোমবার বিকালে বেণুগোপালের সঙ্গেই দেখা করতে যান গঙ্গাধর। কথা বলার সময় গাড়িতে উপস্থিত ছিলেন গঙ্গাধরের স্ত্রী ও এক বন্ধু। কথা বলার মাঝে সিগারেট খাওয়ার নাম করে গাড়ি থেকে নামেন বেণুগোপাল। তখনই পেট্রল ঢেলে গাড়িতে আগুন লাগিয়ে দেন তিনি।

Advertisement

গাড়িতে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা খবর দেন পুলিশে। তার পর ওই তিন জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসার পর গঙ্গাধর ও তাঁর স্ত্রীকে ছে়ড়ে দেওয়া হলেও, তাঁর বন্ধু এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ অভিযুক্তের খোঁজ চালাচ্ছে।

আরও পড়ুন: ‘পিএম কেয়ার্স’-এর অর্থ হস্তান্তর করা যাবে না: সুপ্রিম কোর্ট

আরও পড়ুন: দেশে সংক্রমণ হার কমে ৬.১২%, মোট আক্রান্তের ৭৩ শতাংশই সুস্থ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন