Assam

Assam friend beheaded: ৫০০ টাকার জন্য কাটা পড়ল বন্ধুর মাথা! হাতে মুন্ডু ঝুলিয়ে ২৫ কিমি দূরের থানায় গেল খুনি

স্বাধীনতা দিবসের দিন পাড়ার ফুটবল ম্যাচ নিয়ে দুই বন্ধু ৫০০ টাকা বাজি লড়েন। হেরেও সেই টাকা দিতে না চাওয়ায় মারামারি শুরু হয়ে যায় দুই বন্ধুতে।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১২:৫৫
Share:

টুনিরামকে গ্রেফতার করেছে পুলিশ। টুইটার থেকে নেওয়া।

বাজি হেরেও টাকা দিতে না চাওয়ায় মারামারি। বন্ধুর গলা কেটে ফেললেন আর এক বন্ধু! তার পর কাটা মুন্ডু ঝুলিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করলেন তিনি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর অসমের শোনিতপুর জেলায়।

Advertisement

স্বাধীনতা দিবসের দিন স্থানীয় ক্লাবের ব্যবস্থাপনায় ছিল ফুটবল ম্যাচ। তাতে ৫০০ টাকা বাজি লড়েন দুই বন্ধু টুনিরাম মাদরি ও বয়লা হেমরাম। খেলা শেষে টুনিরাম হারেন, বয়লা জেতেন। কিন্তু হেরেও টুনিরাম বাজির টাকা না দিতে চাওয়ায় দুই বন্ধুর মধ্যে মারামারি শুরু হয়ে যায়। অভিযোগ, সেই সময় একটি ধারালো অস্ত্র দিয়ে বয়লার গলা কেটে ফেলেন টুনিরাম। তার পর টুনিরাম এক হাতে অস্ত্র, অন্য হাতে কাটা মুন্ডু ঝুলিয়ে ২৫ কিলোমিটার দূরের থানায় দিয়ে আত্মসমর্পণ করেন।

পুলিশ সূত্রের খবর, সন্ধ্যায় এই ঘটনা ঘটিয়ে কাটা মুন্ডু সঙ্গে করেই টুনিরাম নিজের বাড়িতেও যান। সেখানে বড় দাদা তাঁকে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হন। সেই সময়ই পালিয়ে থানার দিকে হাঁটতে শুরু করেন টুনিরাম। গভীর রাতে থানায় এসে পৌঁছন এবং গোটা ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করেন। পুলিশ গোটা ঘটনা শুনে হতবাক। তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে। বাজির টাকা দিতে না চাওয়াতেই এই ঘটনা, না কি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন