Madhya Pradesh

ডিভোর্সি দিদিকে দুই ভাই মিলে ধর্ষণের অভিযোগ ভোপালে, ছেলেদের পাশেই বাবা-মা

৮ মাস আগে ধর্ষণ করেছিল নিজেরই দুই ভাই। সেই ঘটনার পর মারধর করে বাবা-মা বলেছিল পুলিশকে না জানাতে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২০ ১৬:১৩
Share:

প্রতীকী চিত্র।

৮ মাস আগে ধর্ষণ করেছিল নিজেরই দুই ভাই। সেই ঘটনার পর মারধর করে বাবা-মা বলেছিল পুলিশকে না জানাতে। শনিবার মধ্যপ্রদেশের মিসরদ থানার পুলিশের দ্বারস্থ হয়ে এই অভিযোগ করেছেন ৩৬ বছরের এক মহিলা। তার পরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্বামীর সঙ্গে ডিভোর্সের পর বাপেরবাড়িতেই থাকেন ওই মহিলা। মিসরদ থানার এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘ওই মহিলার অভিযোগ, ফেব্রুয়ারি মাসে দুই ভাই তাঁকে ধর্ষণ করেছিল। সে কথা বাবা-মাকে বললে তাঁরা পাশে দাঁড়াননি। উল্টে তাঁকেই মারধর করেন। পুলিশকে না জানানোর কথাও বলেন তাঁরা। বাড়ির চার সদস্যের হাতেই তিনি নিগৃহীত বলে অভিযোগ করেছেন।’’

এর পাশাপাশি মিথ্যা মামলা করে পরিবারের লোকেরা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে বলেও অভিযোগ করেছেন ওই মহিলা। পুলিশ জানিয়েছে, ২২ অগস্ট ওই মহিলার বিরুদ্ধে থানায় মামলা করে তাঁর বাবা-মা। তাঁদের অভিযোগ, দুই ভাইয়ের কাছে ১০ লক্ষ টাকা করে না কি চেয়েছেন ওই মহিলা। বাড়ি নিজের নামে লিখিয়ে নেওয়ার জন্যও চাপ দিয়েছেন।

Advertisement

কিন্তু তাঁকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন