BJP

BJP: পাকিস্তানের অবস্থা দেখেছেন? মোদীর কৃপায় করোনা থেকে বেঁচে গিয়েছেন, দাবি বিজেপি নেতার

স্বাস্থ্য মন্ত্রকের সাম্প্রতিক তথ্য অনুযায়ী, ভারতে ২০৪.২৫ কোটি টিকাকরণ শেষ হয়েছে। এ নিয়ে মোদীর ভূমিকা মনে করান বিজেপি নেতা।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৩:৫৮
Share:

বিজেপি নেতা রামসুরত রাই। ছবি: সংগৃহীত।

দেশে করোনা টিকাকরণ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দরাজ প্রশংসা করে পাকিস্তানের সমালোচনা করলেন বিজেপি নেতা। বস্তুত, বিহারের বিজেপি নেতা রামসুরত রাইয়ের দাবি, ভারতে মানুষ করোনা থেকে বেঁচে গিয়েছেন শুধুমাত্র প্রধানমন্ত্রীর কৃপায়!

Advertisement

সম্প্রতি মুজফ্‌ফরনগরে একটি সভা করেন ওই বিজেপি নেতা। সেখানে অতিমারি মোকাবিলায় কেন্দ্রের ভূমিকার ভূয়সী প্রশংসা করেন তিনি। রামসুরতের কথায়, ‘‘দেশে গণটিকাকরণের কারণে মানুষ করোনার কোপ কাটাতে পেরেছেন। মনে রাখবেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য আপনারা সবাই বেঁচে আছেন।’’

বিজেপি নেতা এর পর ভারতের করোনা পরিস্থিতির সঙ্গে পাকিস্তানের তুলনা টানেন। তিনি জানান, করোনায় সারা বিশ্ব প্রভাবিত হয়েছে। ভারতও হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রীর জন্য প্রাণহানি তেমন হয়নি বলে দাবি বিজেপি নেতার। তাঁর কথায়, ‘‘পাকিস্তান— আমাদের প্রতিবেশী দেশের দশা তো টিভিতে দেখেইছেন। করোনার জন্য সে দেশের বহু মানুষ পরিবার ও বন্ধু হারিয়েছেন। পাকিস্তান যখন এই অবস্থা কাটিয়ে ওঠার চেষ্টা করছে, মোদী তখন এ দেশে টিকাকরণ কর্মসূচি শুরু করে দিয়েছেন।’’

Advertisement

উল্লেখ্য, স্বাস্থ্য মন্ত্রকের সাম্প্রতিক তথ্য অনুযায়ী, ভারতে ২০৪.২৫ কোটি টিকাকরণ শেষ হয়েছে। সে কথা তুলে ধরতেই বিজেপি নেতার এই মোদী-প্রশস্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন