সমুদ্রে ডুবে যাচ্ছিলেন তিন যুবক, জলে ঝাঁপ দিয়ে বাঁচালেন বিজেপি বিধায়ক!

সমুদ্রের পারে তখন অনেকেই দাঁড়িয়েছিলেন। যুবকদের চিৎকার তাঁদের কানে পৌঁছতেই বাঁচানোর জন্য ছুটে যান তাঁরা। সেই সময় জনতার ভিড়ের মধ্যে ছিলেন বিজেপি বিধায়ক হীরা সোলাঙ্কি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জামনগর শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১১:০৫
Share:

তিন যুবক এবং বিজেপি বিধায়ককে নৌকায় টেনে তোলা হয়েছে। ছবি: সংগৃহীত।

সমুদ্রে স্নান করতে গিয়েছিলেন চার বন্ধু। জলের টানে তীর থেকে কিছুটা গভীরে চলে যান তাঁরা। সমুদ্রের ঢেউয়ে বেসামাল হয়ে পড়েছিলেন তাঁরা। চার জনই জলে হাবুডুবু খাচ্ছিলেন, আর বাঁচার জন্য চিৎকার করছিলেন।

Advertisement

সমুদ্রের পারে তখন অনেকেই দাঁড়িয়েছিলেন। যুবকদের চিৎকার তাঁদের কানে পৌঁছতেই বাঁচানোর জন্য ছুটে যান। সেই সময় জনতার ভিড়ের মধ্যে ছিলেন বিজেপি বিধায়ক হীরা সোলাঙ্কি। লোকজনকে সমুদ্রের দিকে ছুটে যেতে দেখে তিনি জানতে চান কী হয়েছে। তখন স্থানীয়রাই তাঁকে জানান, চার যুবক সমুদ্রের অনেকটা দূরে চলে গিয়েছেন স্রোতের টানে।

এ কথা শোনার পর এক মুহূর্ত দেরি করেননি বিজেপি বিধায়ক। তিনি সমুদ্রের দিকে ছুটে গিয়ে জলে ঝাঁপ দেন। তার পর সাঁতরে যুবকদের কাছে পৌঁছন। বিধায়ককে জলে ঝাঁপ দিতে দেখে স্থানীয়দের মধ্যে কয়েক জনও যুবকদের উদ্ধারে নামেন। নৌকা নিয়ে এক দল লোক যুবকদের কাছে পৌঁছন। তার পর বিধায়ক এবং তিন যুবককে এক এক করে নৌকায় টেনে তোলা হয়। এই ঘটনায় তিন যুবককে উদ্ধার করা গেলেও এক যুবক তলিয়ে যান।

Advertisement

ঘটনাটি গুজরাতের পাটোয়া গ্রামের। রাজুলা এলাকার বিজেপি বিধায়ক হীরা সোলাঙ্কি বুধবার সমুদ্রসৈকতে গিয়েছিলেন। তখনই এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, কল্পেশ সিয়াল, বিজয় গুজারিয়া, নিকুল গুজারিয়া এবং জীবন গুজারিয়া— এই চার জনের মধ্যে তিন জনকে উদ্ধার করা গেলেও জীবন তলিয়ে যান। সন্ধ্যায় তাঁর দেহ উদ্ধার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন