Policeman Thrashed

পুলিশকর্মীর পথ আটকে মারধর ও গালি, অভিযুক্ত বিজেপি বিধায়কের সমর্থকেরা

মারধরের সেই ভিডিয়ো ভাইরাল। নিগৃহীত পুলিশকর্মীর অভিযোগ, ওই বিধায়কের সমর্থকেরা মত্ত ছিলেন। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩৬
Share:

পথ আটকে পুলিশকর্মীকে হেনস্থার অভিযোগ উঠল এক বিজেপি বিধায়কের সমর্থকদের বিরুদ্ধে। ছবি: ভিডিয়ো থেকে।

কাজ সেরে বাড়ি যাচ্ছিলেন এক পুলিশকর্মী। পথ আটকে তাঁকে হেনস্থার অভিযোগ উঠল এক বিজেপি বিধায়কের সমর্থকদের বিরুদ্ধে। তাঁরা ওই পুলিশকর্মীকে মারধর করেন বলেও অভিযোগ। মারধরের সেই ভিডিয়ো ভাইরাল। নিগৃহীত পুলিশকর্মীর অভিযোগ, ওই বিধায়কের সমর্থকেরা মত্ত ছিলেন। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। যদিও এখনও পর্যন্ত কেউ ধরা পড়েননি।

Advertisement

পুলিশকর্মী রমেন্দ্র সিংহ ভাদুরিয়া জানিয়েছেন, শুক্রবার রাত ৮টা নাগাদ গাড়ি চালিয়ে তিনি বাড়ি ফিরছিলেন। তখন একদল লোক একটি গাড়িতে চেপে এসে তাঁর পথ আটকান। তাঁকে ঠাট্টা করতে থাকেন। এফআইআরে বলা হয়েছে, বিধায়কের লোকজন বলেন, ‘‘ঠুল্লে (অবমাননাকর শব্দ), কোথায় যাচ্ছো?’’ সাধারণ হিন্দিতে পুলিশকে অপমান করে এই ‘ঠুল্লে’ শব্দটি বলা হয়।

রমেন্দ্র জানিয়েছেন, বিজেপি বিধায়ক মনোজ চৌধুরীর সমর্থকেরা এর পর গাড়ি থেকে নেমে আসেন। তাঁর উপর চড়াও হয়ে মারধর শুরু করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, অভিযুক্তেরা ওই পুলিশকর্মীর উর্দির কলার চেপে রয়েছেন। রমেন্দ্র সাংবাদিকদের জানিয়েছেন, গাড়িটি পিছন দিক থেকে ধাওয়া করে এসেছিল। বিধায়কের সমর্থকেরা তাঁকে ঘুষি এবং চড়ও মারেন। তাঁর উর্দিও ছিঁড়ে দেন। তিনি সঙ্গে সঙ্গে থানায় খবর দেন। থানা থেকে পুলিশকর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন। যদিও কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন