BJP

গরুর গুঁতোয় পাঁজর ভাঙল বিজেপি সাংসদের, ভর্তি আইসিইউ-য়ে

সাংসদের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বাড়ির কাছেই রাস্তার একটি গরুকে রাতের বেঁচে যাওয়া কয়েকটি রুটি খাওয়াতে গিয়েছিলেন লীলাধর। কিন্তু আচমকাই গরুটি তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে গুঁতোতে শুরু করে।

Advertisement

সংবাদ সংস্থা

গাঁধীনগর শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৮ ১৭:৪৪
Share:

ছবি- সংগৃহীত

গরু নিয়ে মাতামাতির অন্ত নেই বিজেপির। কিন্তু সেই দলেরই এক সাংসদকে গুঁতিয়ে পাঁজর ভেঙে দিল একটি রাস্তার গরু। গুজরাতের সাংসদ লীলাধর বাঘেলা আপাতত আইসিইউতে ভর্তি। চিকিৎসকরা জানিয়েছেন, পাঁজরের দু’টি হাড় ভেঙেছে। রক্ত জমাট বেঁধেছে মাথায়। তবে সাংসদের অবস্থা আপাতত স্থিতিশীল। সাংসদের উপর এই গো-হানার পরই রাস্তায় চড়ে বেড়ানো গরু ধরা শুরু করেছে গাঁধীনগর পুর কর্পোরেশন।

Advertisement

৮৩ বছরের লীলাধর গুজরাতের পাটন কেন্দ্রের লোকসভার সাংসদ এবং গুজরাতের প্রাক্তন মন্ত্রী। গাঁধীনগরের ২১ নম্বর সেক্টরে তাঁর বাড়ি। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বাড়ির কাছেই রাস্তার একটি গরুকে রাতের বেঁচে যাওয়া কয়েকটি রুটি খাওয়াতে গিয়েছিলেন লীলাধর। কিন্তু আচমকাই গরুটি তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে গুঁতোতে শুরু করে।

প্রায় সঙ্গে সঙ্গেই সাংসদকে গাঁধীনগর সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁর শ্বাসকষ্টও শুরু হয়। সেই কারণে স্থানান্তরিত করা হয় গাঁধীনগরেরই একটি নামী বেসরকারি হাসপাতালে। ওই বেসরকারি হাসপাতালের পক্ষ থেকে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, আইসিইউ-তে রেখে চিকিৎসা চলছে সাংসদের। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন।

Advertisement

আরও পড়ুন: মহাভারতের সময়কাল কি ২০০০ খ্রিস্টপূর্বাব্দ? নতুন আবিষ্কারে ইঙ্গিত

আরও পডু়ন: ব্রিটিশ দম্পতির মধুচন্দ্রিমা স্মরণীয় করতে নীলগিরির গা বেয়ে ছুটল ট্রেন

সাংসদের উপর এই হামলার পরই পুলিশ-প্রশাসনে তুমুল শোরগোল পড়ে যায়। জেলাশাসক তথা পুর কমিশনার এস কে লাঙ্গা রাস্তার ভবঘুরে গরুদের নিয়ন্ত্রণের নির্দেশ দেন। প্রায় সঙ্গে সঙ্গেই শুরু হয় অভিযান। পুরসভা জানিয়েছে, মালিকহীন ৪৪টি গরু ধরা হয়েছে।

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন