সেলফি তুলতে গিয়ে ডুবল নৌকা, মৃত ৩, নিখোঁজ ৫

বন্ধুর জন্মদিন একটু বিশেষ ভাবে সেলিব্রেট করতে চেয়েছিলেন তাঁর বন্ধুরা। পরিকল্পনা ছিল নৌকায় চেপে বন্ধুর জন্মদিন উপলক্ষে হুল্লোড় করবেন। সেই মতোই নাগপুরের কাছে বেনা নদীতে ভাড়া করা নৌকায় চেপেছিলেন ন’জন পড়ুয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১৩:২৮
Share:

নৌকাডুবির আগে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করা হয়। ছবি: ফেসবুকের সৌজন্যে।

মাঝ নদীতে বন্ধুর জন্মদিন পালন করতে গিয়ে নৌকা ডুবে মৃত্যু হল তিন জনের। নিখোঁজ পাঁচ জন। রবিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ মহারাষ্ট্রের নাগপুরে এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

বন্ধুর জন্মদিন একটু বিশেষ ভাবে সেলিব্রেট করতে চেয়েছিলেন তাঁর বন্ধুরা। পরিকল্পনা ছিল নৌকায় চেপে বন্ধুর জন্মদিন উপলক্ষে হুল্লোড় করবেন। সেই মতোই নাগপুরের কাছে বেনা নদীতে ভাড়া করা নৌকায় চেপেছিলেন ন’জন পড়ুয়া। সঙ্গে ছিলেন দু’জন মাঝিও। কিছু দূর যাওয়ার পর ওই পড়ুয়ারা নৌকার উপরেই ফেসবুক লাইভ শুরু করে দেন। শুরু হয় হুল্লোড়।

মাঝিরা তাঁদের শান্ত হয়ে বসতে বললেও, সে কথায় খুব একটা আমল দেয়নি কেউই। উল্টে গ্রুপ সেলফি তোলার জন্য সবাই নৌকার এক পাশে জড়ো হয়ে যান বলে অভিযোগ। আর সেই সময়ই নৌকাটি উল্টে গিয়ে ঘটে যায় দুর্ঘটনা। নৌকাডুবির জেরে তিন জনের মৃত্যু হয়েছে। এখনও নিখোঁজ পাঁচ জন। উদ্ধার করা হয়েছে দুই মাঝি-সহ তিন জনকে।

Advertisement

আরও পড়ুন: অভাবের ঠেলা, লাঙল টানছে নাবালিকারাই

নৌকায় থাকা প্রত্যেকেরই বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে ছিল বলে জানিয়েছে পুলিশ। এক ব্যক্তি নৌকাডুবির সময় ওই জলাধারের কাছেই ছিলেন। তিনি ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। নাগপুরের পুলিশ সুপার শৈলেশ বলকাওয়াড়ে জানিয়েছেন, গতকাল রাতেই জীবিত অবস্থায় তিন জনকে উদ্ধাক করা হয়েছে। তাঁদের মধ্যে দু’জনের পরিচয় জানা গিয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

দেখুন সেই ফেসবুক ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন