New Delhi

‘সম্পর্কে থাকব না, বিয়েও করব না’! জানিয়ে দিতে প্রেমিকাকে ছুরি মারার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে

পুলিশ জানিয়েছে, গত চার বছর ধরে ওই কিশোরী এবং অভিযুক্তের মধ্যে সম্পর্ক ছিল। সম্প্রতি ওই কিশোরী সম্পর্ক থেকে বেরিয়ে আসে এবং স্পষ্ট জানিয়ে দেয় যে, সে তরুণকে বিয়ে করতে পারবে না।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৭:৪৩
Share:

সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে এব‌ং তদন্ত চালিয়ে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সম্পর্ক থেকে বেরিয়ে আসবে বলে প্রেমিককে জানিয়েছিল কিশোরী। এ-ও জানিয়ে দিয়েছিল যে, সে বিয়ে করতে পারবে না। তারই ‘শাস্তি’ দিতে কিশোরী প্রেমিকাকে একাধিক বার ছুরি মারার অভিযোগ উঠল তরুণ প্রেমিকের বিরুদ্ধে। কিশোরীর ঘাড়ে এবং মাথায় ছুরি মারার ফলে তাকে গুরুতর জখম অবস্থায় দিল্লি এমসে্‌ ভর্তি করানো হয়েছে। রবিবার দুপুরে দক্ষিণ-পূর্ব দিল্লির বদরপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে এব‌ং তদন্ত চালিয়ে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত চার বছর ধরে ওই কিশোরী এবং অভিযুক্ত তরুণের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি ওই কিশোরী সম্পর্ক থেকে বেরিয়ে আসে এবং স্পষ্ট জানিয়ে দেয় যে, সে তরুণকে বিয়ে করতে পারবে না। এতে ওই তরুণ ক্ষিপ্ত হয়ে যান। রবিবার দুপুরে বদরপুর এলাকার মোলারবন্দে বন্ধুর বাড়িতে গিয়েছিল ওই কিশোরী। সেখানে তার পিছু নেন অভিযুক্ত। কিশোরীকে বন্ধুর বাড়ির বাইরে ডেকে এনে একের পর এক ছুরির আঘাত করে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ-পূর্ব) রাজেশ দেও বলেন, ‘‘অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ উপযুক্ত ধারায় মামলা রুজু করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন