এ কী ‘করলেন’ মোদী! বর-কনের বিয়েটাই ভেঙে দিলেন!

বিয়ের খরচা-সামগ্রী নিয়ে আলোচনাটা বেশ জমিয়েই চলছিল। বলা নেই কওয়া নেই, দু’পক্ষের আলোচনার মাঝে আচমকাই হাজির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু হাজিরই হলেন না, হবু বর-কনের মধ্যে এমন ঝগড়া বাধালেন যে শেষমেষ তাঁদের বিয়েটাই গেল ভেস্তে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৬ ১০:০৯
Share:

বিয়ের খরচা-সামগ্রী নিয়ে আলোচনাটা বেশ জমিয়েই চলছিল। বলা নেই কওয়া নেই, দু’পক্ষের আলোচনার মাঝে আচমকাই হাজির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু হাজিরই হলেন না, হবু বর-কনের মধ্যে এমন ঝগড়া বাধালেন যে শেষমেষ তাঁদের বিয়েটাই গেল ভেস্তে! বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কানপুরে।

Advertisement

বিষয়টা এ বার খুলেই বলা যাক। সম্প্রতি কানপুরের এক যুবক এবং যুবতী গাঁটছড়া বাঁধতে চলেছিলেন। তাঁদের দুই পরিবারের মধ্যে বিয়ে সম্বন্ধীয় সমস্ত কথাবার্তাই প্রায় হয়ে গিয়েছিল। শুধু বাকি ছিল খরচা-সামগ্রীর বিষয়ে আলোচনা। তা আলোচনা করতেই হবু বর-কনে কানপুরের এক মন্দিরে দেখা করেন। কথাবার্তা ঠিকঠাকই এগোচ্ছিল। বিয়ের খরচের আলোচনা উঠতেই দেশের অর্থনৈতিক পরিস্থিতির বিষয়টি সামনে নিয়ে আসেন কনে। দেশের অর্থনৈতিক দুরাবস্থার জন্য যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই দায়ী সেটা ঠারেঠোরে বোঝালেন তিনি। এখানেই ঝামেলার সূত্রপাত দু’জনের মধ্যে। হবু বর আবার মোদী-ভক্ত। তিনি কনের মুখে মোদীর নিন্দা শুনতে মোটেই রাজি নন। তিনি কনের মুখে মোদীর নিন্দা শুনে একেবারে অগ্নিশর্মা। আর এর প্রভাব পড়ল দু’জনের বিয়ের উপর। মোদীকে নিয়ে তর্ক-বিতর্ক এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেষ বিয়েটাই ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেন দু’জনে। তৎক্ষণাৎ দু’জনেই বাড়িতে ফোন করে বিয়ে নাকচ করে দেন।

আরও খবর: উত্তরপ্রদেশের আকাশে ‘ইউএফও’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় হুলুস্থুল!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন