Viral News

বর আসতেই কনের পেটে যন্ত্রণা, বমি! শৌচাগারে যাওয়ার নাম করে প্রেমিকের সঙ্গে চম্পট তরুণী

বিয়ের দিন বর আসার পর অসুস্থতার নাম করে আসর থেকে উঠে যান তরুণী। পরে জানা যায়, তিনি প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন। তবে বরও ছিলেন নাছোড়বান্দা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৩:৪৯
Share:

বিয়ের আসর থেকে উঠে প্রেমিকের সঙ্গে পালালেন তরুণী। প্রতীকী ছবি।

বিয়ের আসর থেকে প্রেমিকের সঙ্গে চম্পট দিলেন তরুণী। বরকে বসিয়ে রেখে মিথ্যা ছলনা করে সকলকে বোকা বানালেন তিনি। কনে যে পালিয়ে গিয়েছেন, জানতেও পারেননি কেউ।

Advertisement

ঘটনাটি রাজস্থানের পালি জেলার। গত ৩ মে কৈলাশ নগরের এক যুবকের সঙ্গে পালির কন্যার বিয়ের দিন ঠিক হয়েছিল। সেই মতো আয়োজনও করা হয়েছিল। নির্দিষ্ট দিনে সকাল থেকে আত্মীয় স্বজনের কোলাহল, আলো, ফুলে সেজে উঠেছিল বিয়েবাড়ি। কনের সাজে নিজের আসনেও এসে বসেছিলেন তরুণী। কিন্তু বিয়েবাড়িতে বর এসে হাজির হতেই গোলমাল শুরু হয়। কনে হঠাৎ জানান, তিনি অসুস্থ বোধ করছেন।

পেটে তীব্র যন্ত্রণা হচ্ছে বলে জানান তরুণী। বমিও করেন। পরিবারের সকলকে বলে বিয়ের আসর ছেড়ে উঠে শৌচাগারে যান। কনের জন্য অপেক্ষা করতে থাকেন পুরোহিত থেকে বরযাত্রী, সকলেই। দীর্ঘ ক্ষণ অতিক্রান্ত হলেও কনে আসেননি দেখে সকলে চিন্তিত হয়ে ওঠেন। পরে খোঁজাখুঁজি করে দেখা যায়, তিনি গায়েব। প্রেমিকের সঙ্গে তরুণী পালিয়ে গিয়েছেন বলে জানান অনেকে।

Advertisement

এর পর বর যা করেন, তা-ও চমকপ্রদ। হবু স্ত্রী পালিয়ে গেলেও বিয়ের আসর ছেড়ে উঠতে রাজি হননি ওই যুবক। তিনি ঠায় সেখানেই বসে থাকেন। টানা পাঁচ দিন কনের বাড়িতে থেকে যান যুবক এবং তাঁর পরিবারের সদস্যেরা। তাঁরা জানান, কনেকে না নিয়ে তাঁরা গ্রামে ফিরতেই পারবেন না। এতে তাঁদের সম্মানহানি ঘটবে।

অন্য দিকে, কনের খোঁজে পুলিশের দ্বারস্থ হয়েছে তাঁর পরিবার। তরুণীর বাবা স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন