Accident

রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে পিষে দিয়ে চলে গেল গাড়ি! গাজ়িয়াবাদের দৃশ্য হল ভাইরাল

গাজ়িয়াবাদের একটি রাস্তায় এক ব্যক্তিকে পিষে দেয় একটি গাড়ি। সেই গাড়ির সামনে এবং পিছনে লাগানো ছিল বিজেপির পতাকা। লেখা ছিল, বিধায়কের প্রতিনিধি। ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৬:০৪
Share:

— প্রতীকী ছবি।

রাজধানী দিল্লির খুব কাছেই অমানবিক দৃশ্য। রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে পিষে দিল গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। সেই দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটি। তাৎপর্যপূর্ণ বিষয় হল, ঘাতক গাড়িতে লাগানো ছিল বিজেপির পতাকা।

Advertisement

মঙ্গলবার রাতে গাজ়িয়াবাদের একটি রাস্তায় ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, এক ব্যক্তি সমাজমাধ্যমে ‘রিল’ তৈরির জন্য ভিডিয়ো রেকর্ড করছিলেন। সেই সময় তাঁর ক্যামেরা তাক করে রাস্তা ধরে এগিয়ে আসা একটি সাদা গাড়িকে। দেখা যায়, রাস্তায় পড়ে থাকা এক ব্যক্তির গায়ের উপর দিয়ে চলে গেল গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এর পরে দুই বাইক আরোহী এবং ক্যামেরা তাক করেছিলেন যে ব্যক্তি, তাঁরা ঘাতক গাড়িটিকে থামান। সেই গাড়ির সামনে এবং পিছনে ঝুলছিল বিজেপির পতাকা। লেখা ছিল, বিধায়কের প্রতিনিধি।

রিল রেকর্ড করতে গিয়ে যে দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়, তা ইদানীং ঝড় তুলেছে সমাজমাধ্যমে। পুলিশ সেই ভিডিয়ো দেখেই ঘাতক গাড়িটিকে চিহ্নিত করে। গ্রেফতার করা হয় গাড়ির চালক সৌরভ শর্মাকে। তবে মৃত ব্যক্তির নাম, পরিচয় এখনও জানা যায়নি। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

গাজ়িয়াবাদের কবি নগর থানার আধিকারিক অভিষেক শ্রীবাস্তব বলেন, ‘‘সমাজমাধ্যমে যে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে তা আমরা দেখেছি। মামলা রুজু হয়েছে। মৃত ব্যক্তির নাম, ঠিকানা এখনও জানতে পারিনি। তবে ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত করেছি গাড়িটিকেও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন