Uttar Pradesh

জোর করে মহিলার পোশাক খুলে নেওয়া! সমাজবাদী দলের নেতার বিরুদ্ধে অভিযোগ

বাড়িতে ঢুকেই তাঁর স্বামীর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন তাঁরা। এমনকি, নির্যাতিতার স্বামীকে মারধর করা হয় বলেও দাবি করেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১০:২৯
Share:

স্থানীয় থানায় ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। প্রতীকী ছবি।

স্বামীর সামনেই তাঁর স্ত্রীর উপর জোর করে পোশাক খুলে নেওয়ার অভিযোগ উঠল সমাজবাদী দলের নেতার বিরুদ্ধে। সোমবার ওই দলের নেতা গুলশন যাদব এবং তাঁর পাঁচ জন সঙ্গীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। এই ঘটনাটি রবিবার সন্ধ্যায় উত্তর প্রদেশে ঘটেছে।

Advertisement

নির্যাতিতার অভিযোগ, রবিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে জোর করে ঢুকে পড়েন গুলশন-সহ ছ’জন। বাড়িতে ঢুকেই তাঁর স্বামীর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন তাঁরা। এমনকি, নির্যাতিতার স্বামীকে মারধর করা হয় বলেও দাবি করেন তিনি।

Advertisement

বলপূর্বক তাঁদের কাছ থেকে টাকা নেন গুলশনের সঙ্গীরা। টাকা নেওয়ার পর ওই মহিলার উপর সকলে মিলে নির্যাতন শুরু করেন। নির্যাতিতার দাবি, স্বামীর সামনেই তাঁর পোশাক খুলে ফেলার চেষ্টা করেন অভিযুক্তেরা। সোমবার গুলশন এবং তাঁর পাঁচ সঙ্গীর বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন