Chandra Shekhar Aazad to be provided security

হামলার পর ফিরল হুঁশ, ভীম আর্মি নেতা চন্দ্রশেখর আজ়াদ ‘রাবণ’কে নিরাপত্তা দেবে যোগী সরকার

বুধবার বিকেলে আজ়াদকে গুলি করে গাড়ি নিয়ে আসা দুষ্কৃতীরা। আজ়াদের কোমর ছুঁয়ে বেরিয়ে যায় একটি বুলেট। তাঁকে সাহারানপুরের জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১১:০৬
Share:

ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজ়াদ ‘রাবণ’ (বাঁ দিকে)। আহত অবস্থায় হাসপাতালে আনার পর আজ়াদ (ডান দিকে)। — ফাইল ছবি।

হামলার পর নড়ল টনক। ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজ়াদ ‘রাবণ’কে নিরাপত্তা দেবে যোগী আদিত্যনাথের সরকার। এ কথা জানিয়েছেন, উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক। ক’দিন আগে দেওবন্দে রাবণের উপর হামলার ঘটনা ঘটে। একটি গুলি রাবণের শরীর ছুঁয়ে বেরিয়ে যায়।

Advertisement

উপমুখ্যমন্ত্রী ব্রজেশ বলেন, ‘‘চন্দ্রশেখর আমাদের বন্ধু। তাঁর উপর হামলার ঘটনার তদন্ত চলছে, দোষীদের ধরা হবে। তাঁকে আমরা নিরাপত্তাও প্রদান করছি। সমস্ত ক্ষেত্রে আমাদের সরকার দুষ্কৃতীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রতিশ্রুতিবদ্ধ।’’

শনিবারই হরিয়ানার অম্বালা থেকে চার জনকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের পুলিশ। তাঁদের বিরুদ্ধে আজ়াদের উপর হামলা করার অভিযোগ রয়েছে। হরিয়ানা পুলিশের সহযোগিতায় উত্তরপ্রদেশ পুলিশ চার জনকে গ্রেফতার করা হয়। এ খবর দিয়েছেন হরিয়ানার এসটিএফের ডিএসপি অমন কুমার।

Advertisement

বুধবার বিকেলে আজ়াদকে গুলি করে গাড়ি নিয়ে আসা দুষ্কৃতীরা। আজ়াদের কোমরের কাছ দিয়ে বেরিয়ে যায় একটি বুলেট। তাঁকে সাহারানপুরের জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবারই অবশ্য তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন