Viral Video

অবৈধ ভাবে বিমানবন্দরে ঢুকে বিমানের ইঞ্জিনে চড়ে বসায় আটক যুবক

জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। রবিবার বিকেলে এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপাল বিমানবন্দরে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ১৩:০০
Share:

পাথর ছুঁড়ে ভেঙেছে হেলিকপ্টারের সামনের অংশ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

এয়ারপোর্টের পার্কিং বে-তে ঢুকে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের সামনের অংশ ভেঙেছেন। তার পর ওড়ার আগে বিমানের ইঞ্জিনের উপর উঠে বসেছিলেন। এই কাজের জন্য ২০ বছরের এক যুবককে আটক করে সিআইএসএফ। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। রবিবার বিকেলে এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপাল বিমানবন্দরে।

Advertisement

জানা গিয়েছে, ভোপালের রাজা ভোজ বিমানবন্দরে রাখা ছিল একটি হেলিকপ্টার। সেটি রাধাস্বামী সৎসঙ্গ ব্যাস নামের এক বেসরকারি সংস্থার। পার্কিং বে-তে ঢুকে ওই যুবক পাথর ছোঁড়ে। যার জেরে ক্ষতিগ্রস্ত হয় হেলিকপ্টারের সামনের অংশ। তার পরই সে গিয়ে উঠে বসে উদয়পুরগামী স্পাইসজেটের বিমানে। যার জেরে প্রায় এক ঘণ্টা দেরিতে ছাড়ে ওই বিমান।

সে সময়ই খবর পেয়ে ওই যুবককে আটক করে সিআইএসএফ। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। সিআইএসএফের ডেপুটি কমান্ড্যার বীরেন্দ্র সিংহ এক সংবাদসংস্থাকে জানিয়েছেন, অবৈধভাবে বিমানবন্দরে ঢোকা যুবক ভোপালের বাসিন্দা। তাঁর নাম যোগেশ ত্রিপাঠি। তিনি আরও জানিয়েছেন, বিমানবন্দরের অ্যাপ্রন পরে সিআইএসএফের বেড়া ভেঙে মুহূর্তের মধ্যে ঢুকে পড়েছিল সে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: নির্মলার ‘ডজে’ হতাশ মধ্যবিত্ত, ব্যঙ্গের তির ছুটছে সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: সিএএ বিরোধী বিক্ষোভ চলাকালীন ফের গুলি চলল জামিয়ার বাইরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন