Cobra

গাছতলায় ঘুমিয়ে ছিলেন, জামার ফাঁক গলে ঢুকে পড়ল গোখরো! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

মাঠে বা ক্ষেতে কাজ করার পর অনেকেই কাছেপিঠের কোনও গাছের তলায় একটি বিশ্রাম নিয়ে নেন। তেমনই এক ব্যক্তি মাঠে কাজ করার পর গাছতলায় বিশ্রাম নিচ্ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১৪:৫১
Share:

জামার ভিতর থেকে উদ্ধার হয়েছে গোখরো। ছবি: সংগৃহীত।

সাপের নাম শুনলেই শিউরে ওঠেন বেশির ভাগ মানুষ। কিন্তু সেই সাপই যদি শরীরের সংস্পর্শে আসে বা গা বেয়ে ওঠে তা হলে? আর সেই সাপ যদি গোখরোর মতো বিষাক্ত হয়? সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি কোথাকার তা-ও জানা যায়নি। তবে যে দৃশ্য সামনে এসেছে, তা দেখে শিউরে উঠতে হবে।

Advertisement

মাঠে বা ক্ষেতে কাজ করার পর অনেকেই কাছেপিঠের কোনও গাছের তলায় একটি বিশ্রাম নিয়ে নেন। তেমনই এক ব্যক্তি মাঠে কাজ করার পর গাছতলায় বিশ্রাম নিচ্ছিলেন। শরীর ক্লান্ত থাকায় চোখ লেগে এসেছিল তাঁর। আচ্ছন্ন চোখে হঠাৎই জামার ভিতরে ঠান্ডা কিছু একটা অনুভব করেন তিনি। সেটি হালকা নড়াচড়াও করছিল। কিছু বুঝে ওঠার আগেই তিনি দেখতে পান হঠাৎ জামার ফাঁক গলে সাপের মাথা বেরিয়ে এসেছে। ভয়ে ‘পাথর’ হয়ে যান তিনি।

তিনি বুঝতে পারেন, সাক্ষাৎ মৃত্যুকে ‘বুকে জড়িয়ে’ রয়েছেন তিনি। কোনও রকমে ক্ষীণ কণ্ঠে আওয়াজ দিয়ে এক ব্যক্তিকে ডাকেন। তাঁদের ইশারায় বোঝানোর চেষ্টা করেন। তত ক্ষণে সাপটিও জামার ভিতর থেকে বেরোনোর চেষ্টা করছিল। আবার জামার ফাঁক গলে মাথা বার করায় ওখানে উপস্থিত লোকেরা শিউরে ওঠেন। তাঁরা সাপটিকে বার করার চেষ্টা করেন। খুব সন্তর্পণে জামার বোতাম খোলার পর সাপটি ধীরে ধীরে বেরিয়ে আসে। দেখা যায়, সেটি একটি গোখরো সাপ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন