Coronavirus

পুলিশ কর্মীদের এই কাজের জন্য স্যালুট করলেন আর্মি অফিসার

“আপনারা যে ভাবে পরিবারের কথা না ভেবে কাজ করে চলেছেন, গোটা দেশ আপনাদের উপর গর্বিত। ভারতীয় সেনাও আপনাদের সেলাম করছে।”

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ মে ২০২০ ২০:২২
Share:

পুলিশের প্রশংসায় সেনা অফিসার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

করোনাভাইরাসের বিরুদ্ধে চিকিৎসক, নার্স, চিকিৎসা কর্মীরা যেমন সামনে দাঁড়িয়ে লড়াই করছেন, তেমন কিছু মানুষ পিছনে থেকে পরিস্থিতি সামলানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। পরিবার থেকে দূরে থেকে দায়িত্ব পালন করছেন বহু মানুষ। দেশ তাঁদের কাছে যে কৃতজ্ঞ, এই বার্তা তুলে ধরলেন এক ভারতীয় সেনা অফিসারও। এমনই একটি ভিডিয়ো শেয়ার করছেন অভিনেতা অনুপম খের।

Advertisement

অনুপম খের তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, এক পুলিশ চৌকির সামনে দাঁড়িয়ে সেনার দু’টি গাড়ি। সামনের গাড়ি থেকে এক সেনা অফিসার মুখ বাড়িয়ে এক পুলিশ কর্মী এবং এক হোমগার্ডের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, “আপনারা যে ভাবে পরিবারের কথা না ভেবে কাজ করে চলেছেন, গোটা দেশ আপনাদের উপর গর্বিত। ভারতীয় সেনাও আপনাদের সেলাম করছে।”

ওই আর্মি অফিসার পুলিশ কর্মীদের জন্য মিষ্টির প্যাকেট দিতে বলেন এক সেনা কর্মীকে। বলেন, "এই মিষ্টি সেনার তরফে গোটা চৌকির জন্য উপহার। এই মিষ্টি সেনা কর্মীদের বানানো।"

Advertisement

আরও পড়ুন: হাতের বদলে পায়ের ছোঁয়ায় চলছে লিফট, অভিনব ব্যবস্থা শপিং মলে

আরও পড়ুন: সাধারণ ওষুধের দোকানের সাইনবোর্ডে ‘ব্যতিক্রমের’ ছবি, প্রশংসায় নেটাগরিরা!

ভিডিয়োটি কোথায়, কবে ক্যামেরাবন্দি হয়েছে, সে সম্পর্কে কিছু উল্লেখ করেননি অনুপম খের। তবে শুক্রবার পোস্ট হওয়া এমমন একটি ভিডিয়ো ভাইরাল হতে সময় নেয়নি। ২৪ ঘণ্টার মধ্যেই প্রায় ৬৩ হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি। সেই সঙ্গে পুলিশ কর্মীদের কাজের প্রতি সেনা কর্মীদের এই কৃতজ্ঞতা প্রকাশের প্রশংসা করেছেন নেটাগরিকরাও।

দেখুন সেই ভিডিয়ো:

ऐसे ही नहीं हम bestest है!😎This is one of the most motivating videos I have seen in these times of #Covid19. Where an Indian army officer is applauding the work being done by our police and home guards personnel. Listen to his words of appreciation. Jai Hind!🙏🇮🇳 @indianarmy.adgpi #IndianPolice #HomeGuards #viawatsapp

A post shared by Anupam Kher (@anupampkher) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন