Uttar Pradesh

Aligarh Couple: জলের তলায় রাস্তা, স্কুটি নিয়ে বউসুদ্ধ নালায় ডুবলেন উত্তরপ্রদেশের পুলিশ আধিকারিক

অনুমান করা হচ্ছে, ওই রাস্তার জল বের করতে সম্ভবত ম্যানহোলের ঢাকনা খোলা ছিল। বুঝতে না পেরে তাতেই স্কুটি সুদ্ধ তলিয়ে যান দম্পতি।

Advertisement

সংবাদসংস্থা

আলিগড় শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৮:১৪
Share:

আশেপাশের লোকজন দৌড়ে এসে তাঁদের উদ্ধার করেন, পাঠানো হয় হাসপাতালে। ভিডিয়ো থেকে নেওয়া।

উত্তরপ্রদেশ পুলিশের আধিকারিক দয়ানন্দ সিংহ অত্রি। স্ত্রী অঞ্জুকে নিয়ে বেরিয়েছিলেন টুকটাক কেনাকাটা করতে। এ দিকে রাস্তা ডুবে বৃষ্টির জলে। দাপুটে পুলিশ আধিকারিক দয়ানন্দ ঘূণাক্ষরেও টের পাননি ডুবে থাকা রাস্তায় কী ফাঁদ পাতা তাঁদের জন্য। আচমকাই স্কুটি নিয়ে বউসুদ্ধ ডুবে গেলেন নালার জলে। ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই ভাইরাল। তা নিয়ে শুরু রাজনৈতিক তরজাও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, সস্ত্রীক দয়ানন্দ স্কুটিতে জলমগ্ন রাস্তা দিয়ে এসে একটি ফুটপাথের সামনে দাঁড়াচ্ছেন। কিন্তু দাঁড়াতে গিয়েই বিপত্তি। আচমকাই একটি গর্তে বউকে নিয়ে স্কুটিসুদ্ধ ডুবে যান দয়ানন্দ। আশেপাশের লোকজন দৌড়ে এসে তাঁদের উদ্ধার করেন। পাঠানো হয় হাসপাতালে।

অ্যাম্বুল্যান্সে বসে একটি সংবাদমাধ্যমকে দয়ানন্দ জানান, রাস্তার বেহাল অবস্থার কথা পুরসভাকে বার বার জানানো হয়েছে। তিনি বলেন, ‘‘পুরসভা হয়ত এমনই কিছু ঘটার অপেক্ষায় ছিল!’’

Advertisement

মনে করা হচ্ছে, ওই রাস্তার জল বের করতে সম্ভবত ম্যানহোলের ঢাকনা খোলা ছিল। বুঝতে না পেরে তাতেই স্কুটিসুদ্ধ তলিয়ে যান দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন