Delhi jal board

দিল্লি জল বোর্ডের অফিসে নিজের চেয়ার থেকে তোয়ালে সরিয়ে দিলেন রাঘব চাড্ডা

‘দায়িত্ব নিয়েই অফিসের প্রথম দিনে ভিআইপি কালচারের প্রতীক এই তোয়ালে সরিয়ে দিলেন রাঘব চাড্ডা’।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২০ ১৭:২৭
Share:

চেয়ার থেকে তোয়ালে সরাচ্ছেন রাঘব। ছবি: টুইটার থেকে নেওয়া।

সরকারি অফিসে মন্ত্রী, আমলাদের চেয়ারে যেখানে তোয়ালে দিয়ে ঢেকে রাখাই পরিচিত ছবি। সেই ছবি বদলাতে চাইছেন আপ নেতা রাঘব চড্ডা। দিল্লি জল বোর্ডের ভাইস চেয়ারম্যান চাড্ডা তাঁর চেয়ার থেকে তোয়ালে সরিয়ে দিলেন। তবে সেই ভিডিয়ো দেখে অনেকেই আবার কটাক্ষও করেছেন।

Advertisement

মঙ্গলবারই দিল্লি জল বোর্ডের দায়িত্ব নিলেন রাঘব চাড্ডা। আর দায়িত্ব নিয়ে চেয়ারে বসার আগে, সরিয়ে দিলেন তোয়ালে। সেই ঘটনা ক্যামেরায় ধরাও পড়েছে। পরে আম আদমি পার্টির ‘আপ ইন নিউজ’ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছে সেই ভিডিয়ো।

টুইটে ভিডিয়োর সঙ্গে লেখা হয়েছে, ‘দায়িত্ব নিয়েই অফিসের প্রথম দিনে ভিআইপি কালচারের প্রতীক এই তোয়ালে সরিয়ে দিলেন রাঘব চাড্ডা’। ভিডিয়োতে দেখা যাচ্ছেনিজের কেবিনে চেয়ার থেকে গোলাপী রঙের তোয়ালে তুলে নিয়ে গিয়ে বাইরে কারও হাতে দিচ্ছেন রাঘব।

Advertisement

আরও পড়ুন: করোনার আতঙ্কের মধ্যে ইরানের নার্সের ভিডিয়ো ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়

ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় দু’ লাখ ৩৭ হাজার ভিউ পেয়েছে, সেই সঙ্গে প্রায় আড়াই লাখ লাইক। রিটুইট হয়েছে আরও অন্তত চারশো বার। তবে কমেন্টে অনেকেই যেমন এই পদক্ষেপের প্রশংসা করেছেন কেউ কেউ আবার এটিকে লোক দেখানো বলেও সমালোচনা করেছেন।

আরও পড়ুন: দু’বছর ধরে বাড়েনি গাছ, গজায়নি নতুন পাতা, টব পরিবর্তন করতে গিয়ে রহস্য ফাঁস

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন