Delhi

আবার দিল্লিতে আক্রান্ত তরুণী, এ বার বাড়ির সামনে পরের পর ছুরির কোপ প্রাক্তন প্রেমিকের

গত কয়েক মাসে দিল্লিতে একের পর এক আক্রান্ত হচ্ছেন মহিলারা। বর্ষবরণের রাতে এক ২০ বছরের তরুণীকে গাড়িতে টানতে টানতে নিয়ে যাওয়া হয়। তার আগে শ্রদ্ধা হত্যাকাণ্ড চমকে দিয়েছিল দেশকে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৪:৪০
Share:

প্রতীকী ছবি।

তিক্ত হয়ে যাওয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন। তার জেরে আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন এক তরুণী। প্রত্যাখ্যাত প্রেমিক তাঁকে ছুরি দিয়ে কুপিয়েছেন। আর এই ঘটনা ঘটেছে সেই দিল্লিতেই। আবার সেই রাজধানীতেই প্রাণঘাতী হামলার শিকার হলেন তরুণী।

Advertisement

ঠিক পাঁচ দিন আগে বর্ষবরণের রাতেই দিল্লির পথে ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছিলেন এক তরুণী। স্কুটিচালক তরুণীর জামা একটি গাড়িতে আটকে যাওয়ার পর তাঁকে বেশ কয়েক কিলোমিটার টানতে টানতে নিয়ে যায় গাড়িটি। দিল্লির খানজাওয়ালা এলাকায় বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয় তাঁর দেহ।

আর এই ঘটনাটি ঘটে দিনের আলোয় দিল্লির আদর্শনগরের রাস্তায় ওই তরুণীর বাড়ির কাছেই। গোটা ঘটনাটিই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। তাতে দেখা যাচ্ছে ওই তরুণীর শরীরে পর পর অন্তত ছ’বার ছুরির কোপ বসাচ্ছেন তাঁর প্রেমিক। যা মনে পড়িয়ে দিয়েছে কিছু দিন আগে দিল্লিতেই ঘটে যাওয়া শ্রদ্ধা হত্যাকাণ্ডকে। যেখানে প্রেমিকা শ্রদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছিল তাঁর প্রেমিক আফতাবের বিরুদ্ধে। শ্রদ্ধার শরীরকে ছুরি দিয়ে টুকরো টুকরো করে কাটা হয়েছিল। সেই টুকরো দিল্লির সীমান্তে একটি জঙ্গলে পড়ে রয়েছে বলে দাবি করেন শ্রদ্ধার বাবা।

Advertisement

আদর্শনগরের ঘটনাটিতে আক্রান্ত তরুণীর বয়স ২১। তাঁর প্রাক্তন প্রেমিকের বয়স ২২। পুলিশ জানিয়েছে, হামলাকারী ওই তরুণের নাম সুখবিন্দর সিংহ। তাঁর সঙ্গে দীর্ঘ দিন সম্পর্ক ছিল ওই তরুণীর। পুলিশকে তরুণীর পরিবার জানিয়েছে, সম্প্রতি সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছিলেন তরুণী। তার পরেই প্রত্যাখ্যাত তরুণ হামলা চালায়। পুলিশ জানিয়েছে, ওই তরুণী আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর জখম গুরুতর হলেও তিনি আপাতত স্থিতিশীল রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অন্য দিকে, এই ঘটনাটির পর সুখবিন্দর দিল্লি ছেড়ে অম্বালায় আত্মগোপন করেছিলেন। তাঁকে সেখান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন