Delhi Murder

‘শিবের নির্দেশ’! গাঁজা খেয়ে ছয় বছরের নাবালকের গলা ছুরি দিয়ে কেটে ফেলল দুই কিশোর

গাঁজা খেয়ে ছয় বছরের এক নাবালকের গলায় ছুরি চালিয়ে খুনের অভিযোগে গ্রেফতার অন্য দুই কিশোর। দক্ষিণ দিল্লির লোধি রোডের বস্তি এলাকার ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১১:১৩
Share:

খুনের জন্য ব্যবহৃত ছুরি ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে। প্রতীকী ছবি।

গাঁজা খেয়ে এক ছয় বছরের নাবালকের গলায় ছুরি চালিয়ে খুনের অভিযোগে গ্রেফতার অন্য দুই কিশোর। দক্ষিণ দিল্লির লোধি রোডের বস্তি এলাকার ঘটনা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত নাবালকের দেহ উদ্ধার করে। ওই নাবালকের মৃতদেহ এবং ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের জন্য ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

মৃতের বাবা-মায়ের অভিযোগ, রাতের খাবার খাওয়ার পর তাঁরা কাছের একটি নির্মাণস্থলে ভজন গাইতে গিয়েছিলেন। কিছু ক্ষণ পরে তাঁরা দেখেন, ছেলে নিখোঁজ। পাশের বস্তিতে খোঁজ করতে গিয়ে তাঁরা একটি ঘরের সামনে রক্ত দেখতে পান। জোর করে ওই ঘরের দরজা খুলে ছেলের মৃতদেহ এবং দুই অভিযুক্তকে দেখতে পান তাঁরা। এর পরই তাঁরা পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, গ্রেফতার হওয়ার পর দুই অভিযুক্ত পুলিশকে জানায় যে, ভগবান শিবের প্রসাদ হিসাবে তারা গাঁজা খেয়েছিল। গাঁজা খাওয়ার কিছু ক্ষণ পর তাদের মনে হয়, শিব তাদের শিশু বলি দেওয়ার নির্দেশ দিয়েছে।

Advertisement

এর পরই তারা নির্মাণস্থল থেকে ওই শিশুকে বস্তিতে নিয়ে যায়। সেখানে একটি ছুরি দিয়ে তারা ওই নাবালকের গলা কেটে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন