Delhi Police

সহকর্মীদের চোখের সামনে গায়ে আগুন দিলেন পুলিশকর্মী, নেপথ্যে কি অবসাদ?

বুধবার দিল্লির বিজয় চকের কাছে দাঁড়িয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন ওই পুলিশকর্মী। ঠিক কী কারণে তিনি এই কাজ করেছেন, তা স্পষ্ট নয়। ক্ষত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৬:৫০
Share:

প্রকাশ্যেই গায়ে আগুন দিলেন এক পুলিশকর্মী। প্রতীকী ছবি।

দিল্লিতে সহকর্মীদের চোখের সামনে প্রকাশ্যেই গায়ে আগুন দিলেন এক পুলিশকর্মী। ঠিক কী কারণে তিনি এই কাজ করেছেন, তা স্পষ্ট নয়। শরীরের একাধিক অংশে পোড়া ক্ষত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

Advertisement

ঘটনাটি দিল্লির। বুধবার বিজয় চকের কাছে দাঁড়িয়ে নিজের গায়ে আগুন ধরিয়ে দেন ওই পুলিশকর্মী। তাঁর নাম কুলদীপ। তিনি দিল্লি পুলিশে হেড কনস্টেবল হিসাবে কর্মরত। দিল্লি সচিবালয়ের নিরাপত্তার দায়িত্বে ছিলেন তিনি।

শরীরে আগুন লেগে যাওয়ার পর দ্রুত তাঁকে উদ্ধার করেন সহকর্মীরা। ওই সময় আশপাশে বেশ কয়েক জন পুলিশকর্মী ছিলেন। তাঁরা কুলদীপকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

Advertisement

হাসপাতালের তরফে জানানো হয়েছে, কুলদীপের ঘাড় এবং বুকে পোড়া ক্ষত রয়েছে। শরীরের অন্যান্য অংশেও চোট লেগেছে। তবে তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। বিপদ কেটে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, কুলদীপ গত কয়েক দিন ধরে মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন। কোনও কারণে তিনি অবসাদে ভুগছিলেন কি না, ঠিক কী কারণে আত্মহত্যার পথ বেছে নিতে গিয়েছিলেন, সে সব খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন