DJ

ডিজে বাজানোর প্রতিবাদ, মালদহে পিটিয়ে খুন তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত উপপ্রধানকে!

গত কয়েক দিন ধরে গ্রামের রাস্তা দিয়ে উচ্চস্বরে ডিজে বাজিয়ে নতুন বছরের উৎসবে মেতেছিলেন কয়েক জন যুবক। রাস্তা দিয়ে ডিজে বাজিয়ে যাচ্ছিলেন তাঁরা। এই নিয়ে গ্রামবাসীদের সঙ্গে ঝামেলা হয়।

Advertisement
শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৬:৩৮
Share:

ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। —প্রতীকী চিত্র।

তারস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় এক বৃদ্ধকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল একদল যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মলদহের মোথাবাড়ি থানার রথবাড়ি পঞ্চায়েতের পাঠানপাড়া গ্রামে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম আফজল মমিন। ৬৫ বছর বয়সি ওই বৃদ্ধ কালিয়াচক ২ নম্বর ব্লকের রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। তাঁর বাড়ি রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের বাবলা পাঠানপাড়া এলাকায়।

Advertisement

এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্তে শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গত কয়েক দিন ধরে গ্রামের রাস্তা দিয়ে উচ্চস্বরে ডিজে বাজিয়ে নতুন বছরের উৎসবে মেতেছিলেন কয়েক জন যুবক। সোমবার রাস্তা দিয়ে ডিজে বাজিয়ে যাচ্ছিলেন তাঁরা। সে সময় বৃদ্ধ আফজল তাঁদের লাউড স্পিকার বন্ধ করতে বলেন। তাঁরা গানবাজনা থামিয়েও দেন। কিন্তু মঙ্গলবার রাতে আবারও একদল যুবক ডিজে বাজিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তখন তাঁদের গানবাজনা বন্ধ করার অনুরোধ করেন গ্রামের বাসিন্দারা। এ নিয়ে গ্রামবাসীদের সঙ্গে বিবাদ শুরু হয় তাঁদের। দুই পক্ষের কথা কাটাকাটি গড়ায় মারামারিতে। ওই সংঘর্ষের মধ্যে পড়ে বৃদ্ধকে মারধর করা হয় বলে অভিযোগ।

Advertisement

রক্তাক্ত অবস্থায় মৃত্যু হয় বৃদ্ধকে উদ্ধার করে মোথাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনা প্রসঙ্গে মালদহ জেলা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ‘‘একটি খুনের মামলা রুজু হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন