Delhi Tourist

স্বাধীনতার রাতে গেস্ট হাউসে পিস্তল দেখিয়ে ট্যুরিস্ট তরুণীকে ধর্ষণ!

বানজারা পুলিশ সূত্রে খবর, অন্য দুই বন্ধুর সঙ্গে ওই গেস্ট হাউসে উঠেছিলেন ২২ বছরের এক তরুণী। দু’টি ঘর ভাড়া নিয়ে ছিলেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৭ ১৮:৪৫
Share:

প্রতীকী ছবি।

হায়দরাবাদ শহর ঘুরতে এসেছিলেন তাঁরা। ঠিক ছিল ১৫ আর ১৬ অগস্ট ঘুরবেন। সেই মতো স্বাধীনতা দিবসের দিন সকালে দিল্লি থেকে হায়দরাবাদে এসেছিলেন দুই তরুণী-সহ তিন জন। উঠেছিলেন বানজারা হিলস এলাকার এক বেসরকারি গেস্ট হাউসে। অভিযোগ, সে রাতেই গেস্ট হাউসে প্রথমে মারধর করা হয়। পরে অভিযোগ, এক তরুণীকে ধর্ষণ করে মদ্যপ এক যুবক।

Advertisement

বানজারা পুলিশ সূত্রে খবর, অন্য দুই বন্ধুর সঙ্গে ওই গেস্ট হাউসে উঠেছিলেন ২২ বছরের এক তরুণী। দু’টি ঘর ভাড়া নিয়ে ছিলেন তাঁরা। একটি ঘরে ছিলেন ওই তরুণী ও তাঁর বন্ধু। অন্য ঘরে ছিলেন তাঁদের পুরুষ বন্ধুটি।

আরও পড়ুন: গোরক্ষপুর পিকনিক স্পট নয়, রাহুলকে খোঁচা যোগীর

Advertisement

আরও পড়ুন: যোগীকে শিক্ষা দিতে চান মোদী

তরুণীর অভিযোগ, সে দিন রাতে তাদের ঘরে চার মদ্যপ যুবক তাণ্ডব চালায়। প্রথমে মারধর করে। তাদের এক জনের কাছে পিস্তল ছিল বলে জানিয়েছেন তরুণী। হামলাকারী এক যুবক ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ তরুণীর। অভিযুক্তরা ওই একই গেস্ট হাউসে উঠেছিল বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছ, ঘটনার পর থেকেই চারজন পলাতক। তাদের খোঁজ চলছে। অভিযুক্তরা প্রত্যেকেই অন্ধ্রপ্রদেশের নেল্লোরের বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন