Drugs

ঘরের মধ্যে মজুত ২৫ কোটি টাকার মাদক! গ্রেফতার মণিপুরের বাসিন্দা

ভারত-মায়ানমার সীমান্তের কাছে মণিপুরে এক বাসিন্দার বাড়ি থেকে ৫৬ কেজিরও বেশি মাদক উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

ইম্ফল শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৩
Share:

ধৃতের কাছ থেকে সিমকার্ড এবং ২টি ফোনও উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

ভারত-মায়ানমার সীমান্তের কাছ থেকে প্রচুর পরিমাণে মাদক উদ্ধার করল পুলিশ। উদ্ধার হওয়া মাদকের বাজারমূল্য ২৫ কোটি টাকা। গ্রেফতার করা হয়েছে মণিপুরের টেংনুপাল জেলার এক বাসিন্দাকে। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

বুধবার মোরেহ টাউন এলাকায় রুটিন টহলদারি চালাচ্ছিল রাজ্য পুলিশ এবং অসম রাইফেলসের যৌথ দল। সেই সময়ই এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হয় টহলদারি দলের। ওই ব্যক্তির সঙ্গে কথা বলতে যান পুলিশকর্মীরা। সেই সময়ই পুলিশকে দেখে পালানোর চেষ্টা করেন ওই ব্যক্তি। এর পর তাঁকে পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশি চালানো হয় তাঁর বাড়িতে।

Advertisement

ওই ব্যক্তির কাছ থেকে ৫৬ কেজিরও বেশি মাদক ট্যাবলেট পাওয়া গিয়েছে। এর পরই তাঁকে গ্রেফতার করা হয়। ধৃত ব্যক্তির কাছ থেকে মায়ানমারের একটি সিম কার্ড এবং ২টি ফোনও উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির বাড়িতে এত পরিমাণ মাদক কেন মজুত ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। এই কারবারে আর কেউ জড়িত কি না, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন