Crime

গাড়ি থেকে উদ্ধার ৪০ কোটি টাকার মাদক, তল্লাশির সময় পাচারের পর্দাফাঁস

গোপন সূত্রে খবর পেয়ে গাড়িতে তল্লাশি অভিযান চালায় পুলিশ। সেই সময়ই গাড়ি থেকে উদ্ধার করা হয় ৯০ কেজি মাদকদ্রব্য। গ্রেফতার করা হয়েছে এক জনকে।

Advertisement

সংবাদ সংস্থা

গুয়াহাটি শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:১৫
Share:

মাদক উদ্ধারের ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি টুইটার।

৪০ কোটি টাকার মাদক উদ্ধার করল অসম পুলিশ। মঙ্গলবার অভিযান চালিয়ে করিমগঞ্জ জেলা থেকে ৯০ কেজি ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

গোপন সূত্রে খবর পেয়ে বাগারগুল এলাকার নিশ্চিন্তাপুরায় তল্লাশি চালায় পুলিশ। সেই সময় একটি গাড়িতে তল্লাশির সময় মাদকদ্রব্য উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মাদকের বাজারমূল্য ৪০ কোটি টাকা। এই ঘটনায় হাফিজউদ্দিন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

করিমগঞ্জের পুলিশ সুপার পদ্মনাভ বরুয়া বলেছেন, ‘‘আমাদের সকলের জন্য গর্বের মুহূর্ত এটা। অসম পুলিশের টহলদারি হোম গার্ডের সাহায্যে ৯০ কেজি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। হোম গার্ডদের তৎপরতাতেই মাদক উদ্ধার করা হয়েছে।’’ ধরা পড়ার পর হোম গার্ডকে ২০ লক্ষ টাকা ঘুষ দিতে চেয়েছিলেন মাদক পাচার করা গাড়ির চালক। ঘুষ নিতে অস্বীকার করেন হোম গার্ডরা। তার পরই ওই চালককে গ্রেফতার করা হয়। ওই চালকের নামই হাফিজ।

Advertisement

এই ঘটনায় ধৃতের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা রুজু করা হয়েছে। এই চক্রে আর কারা জড়িত রয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন