Crime

মত্ত অবস্থায় অন্তঃসত্ত্বার শ্লীলতাহানি! অভিযুক্ত মুম্বইয়ের পুলিশকর্মী

অন্তঃসত্ত্বার শ্লীলতাহানির অভিযোগে এক কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। মদ্যপান করে ওই পুলিশকর্মী গাড়ি চালাচ্ছিলেন বলে অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৪
Share:

শ্লীলতাহানির অভিযোগে সাসপেন্ড করা হয়েছে ওই পুলিশকর্মীকে। প্রতীকী ছবি।

রক্ষকই ভক্ষক! অন্তঃসত্ত্বার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধে। ঘটনাটি নবি মুম্বইয়ের খারঘর এলাকা। ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত গত মঙ্গলবার। সে দিন সন্ধ্যায় বাইকে করে স্বামীর সঙ্গে যাচ্ছিলেন ২৬ বছরের এক তরুণী। অভিযোগ, আচমকা তাঁদের বাইকে ধাক্কা মারে ওই পুলিশকর্মীর গাড়ি। ধাক্কা সত্ত্বেও নিয়ন্ত্রণ হারাননি তরুণীর স্বামী। বাইকে ধাক্কা লাগার কারণে পুলিশকর্মীর সঙ্গে তরুণীর স্বামীর বচসা বাধে।

বচসা চলাকালীন দীনেশ মহাজন নামে ওই পুলিশকর্মী তরুণীর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। বচসা দেখে জড়ো হন পথচলতি মানুষরা। ঘটনাস্থলে যায় পুলিশও। তার পর ওই পুলিশকর্মী এবং তরুণী, তাঁর স্বামীকে খারঘর থানায় নিয়ে যাওয়া হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, দীনেশ নামে ওই পুলিশকর্মী এক জন কনস্টেবল। মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তিনি। এই ঘটনায় তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন ডেপুটি কমিশনার সঞ্জয় পাটিল। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন