UBER

দিল্লির এই ইঞ্জিনিয়ারকে ৭১ লক্ষ টাকার চাকরির অফার উবেরের

বছরে ৭১ লক্ষ টাকা প্যাকেজের চাকরির অফার! গুগল কিংবা মাইক্রোসফট থেকে নয়। এমন লোভনীয় প্যাকেজের অফার দেওয়া হল মার্কিন ক্যাব সংস্থা উবের থেকে। আর এই অফারটি পেলেন দিল্লির এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। সংবাদ সংস্থা সূত্রের খবর, দিল্লি টেকনোলজি ইউনিভার্সিটির ছাত্র সিদ্ধার্থকে বছরে ১ লক্ষ ১০ হাজার মার্কিন ডলারের মাইনে অফার করেছে উবের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৪২
Share:

ছবি- ফেসবুক

বছরে ৭১ লক্ষ টাকা প্যাকেজের চাকরির অফার! গুগল কিংবা মাইক্রোসফট থেকে নয়। এমন লোভনীয় প্যাকেজের অফার দেওয়া হল মার্কিন ক্যাব সংস্থা উবের থেকে। আর এই অফারটি পেলেন দিল্লির এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। সংবাদ সংস্থা সূত্রের খবর, দিল্লি টেকনোলজি ইউনিভার্সিটির ছাত্র সিদ্ধার্থকে বছরে ১ লক্ষ ১০ হাজার মার্কিন ডলারের মাইনে অফার করেছে উবের। যা ভারতীয় মুদ্রায় ৭১ লক্ষ টাকার কাছাকাছি।

Advertisement

দিল্লি টেকনোলজি ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের তৃতীয় বর্ষের ছাত্র সিদ্ধার্থ জানিয়েছেন, “আমার এখন লক্ষ্য উবেরে কাজ করে টেকনোলজি ক্ষেত্রে আরও বেশি করে নিজেকে ঝালিয়ে নেওয়া। ভবিষ্যতে নিজে কিছু করতে চাই।” বসন্ত কুঞ্জ-র দিল্লি পাবলিক স্কুল থেকে পাশ করে পড়তে আসেন টেকনোলজি ইউনিভার্সিটিতে। বছর বাইশের ইঞ্জিনিয়ারিং ছাত্রের বাবা কনসালট্যান্ট হিসাবে কাজ করেন। স্পিচ ট্রান্সক্রিপশনের ফ্রিল্যান্সিং করেন সিদ্ধার্থের মা।

বিদেশি কোম্পানিতে রেকর্ড মাইনের চাকরি অফারে গত বছরও খবরে শিরোনামে ছিল দিল্লির এই বিশ্ববিদ্যালয়। ইঞ্জিনিয়ারিং ছাত্র চেতন কক্কর বছরে ১.২৫ কোটি টাকার বেতনের চাকরির অফার পেয়েছিলেন গুগল থেকে।

Advertisement

আরও পড়ুন- বেঙ্গালুরুর হ্রদে ভয়াবহ আগুন, রাস্তা-আকাশ ঢাকল ধোঁয়ার কুণ্ডলীতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন