Maharashtra Crime

ছেলের আচরণে ব্যবসার ক্ষতি হচ্ছে, খুন করতে সুপারি কিলারকে ৭৫ লাখ দিলেন বাবা!

পুণের এক ব্যক্তি নিজের ছেলেকে খুন করানোর জন্য সুপারি কিলার ভাড়া করেছিলেন বলে অভিযোগ। ভাড়াটে খুনিদের দিয়েছিলেন ৭৫ লক্ষ টাকা। যদিও তাঁর উদ্দেশ্য সফল হয়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১১:৩৯
Share:

—প্রতীকী চিত্র।

ছেলেকে মারতে সুপারি কিলার ভাড়া করলেন খোদ বাবা! ৭৫ লক্ষ টাকা তুলেও দিলেন সেই ভাড়াটে খুনির হাতে। যদিও তাঁর উদ্দেশ্য সফল হয়নি। গুলি যুবকের কান ঘেঁষে বেরিয়ে যায়। পরে পুলিশ তদন্ত করে তাঁর বাবা-সহ মোট ছ’জনকে গ্রেফতার করেছে।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের পুণের। অভিযুক্তের নাম দীনেশচন্দ্র অর্গাদে। তিনি পেশায় রিয়েল এস্টেট ডেভেলপার। অভিযোগ, তাঁর ছেলে ধীরজের কারণে তাঁর ব্যবসার ক্ষতি হচ্ছিল দীর্ঘ দিন ধরে। ছেলের আচরণ পছন্দ ছিল না ব্যক্তির। সম্পত্তি নিয়েও ছেলের সঙ্গে তাঁর বিবাদ ছিল। সেই কারণেই ছেলেকে খুনের চক্রান্ত করেন।

গত ১৬ এপ্রিল বিকেল সাড়ে ৩টে নাগাদ যুবককে লক্ষ্য করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। বাইকে চড়ে এসেছিল তারা। গুলি যুবকের কান ঘেঁষে বেরিয়ে যায়। তিনি সামান্য আহত হন। হাসপাতালে চিকিৎসার পর যুবক এই ঘটনার অভিযোগ দায়ের করেন থানায়। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে।

Advertisement

তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পারে, যুবকের বাবাই তাঁকে হত্যার ছক কষেছিলেন। তাঁকে গ্রেফতার করে পুলিশ। সেই সঙ্গে এই ঘটনায় জড়িত আরও পাঁচ জনকে গ্রেফতার করা হয়। যুবক এবং তাঁর পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, বাবা এবং ছেলের সম্পর্ক মোটেই ভাল ছিল না। পারিবারিক কারণেও তাঁদের মধ্যে অশান্তি লেগেই থাকত। সম্প্রতি সম্পর্কের আরও অবনতি হয়েছিল। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ এ-ও জানতে পারে, ছেলেকে খুন করানোর জন্য ভাড়াটে খুনিদের ৭৫ লক্ষ টাকা দিয়েছিলেন অভিযুক্ত। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন