Father Kills Son

‘আর খেয়ো না প্লিজ়’! বাবাকে মদ্যপানে বাধা দিয়ে বাবার হাতেই খুন কিশোর

পুলিশ জানিয়েছে, সাইকুমার প্রতি রাতে মদ্যপান করতেন। এই নিয়ে তাঁদের পরিবারে অশান্তি লেগেই থাকত। মঙ্গলবার রাতে তিনি বাড়িতে বসেই মদ্যপান করছিলেন। আর তা থেকেই ঝামেলার সূত্রপাত।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১১:২৮
Share:

অভিযোগ, এর পরই স্ত্রী-কন্যার সামনেই পুত্র ভেঙ্কটেশকে শ্বাসরোধ করে খুন করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান অভিযুক্ত সাইকুমার। প্রতীকী ছবি।

বাবাকে মদ্যপানে বাধা দেওয়ার ‘শাস্তি’ পেতে হল কিশোর পুত্রকে। শাস্তিস্বরূপ তাকে খুন করার অভিযোগ উঠল মত্ত বাবার বিরুদ্ধে। মঙ্গলবার রাতে হায়দরাবাদের কুলসুমপুরার কার্গিল কলোনিতে ঘটনাটি ঘটেছে। নিহত কিশোরের নাম এন ভেঙ্কটেশ। অভিযুক্তের নাম জি সাইকুমার। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, পেশায় নির্মাণকর্মী সাইকুমার প্রতি রাতে মদ্যপান করতেন। এই নিয়ে তাঁদের পরিবারে অশান্তি লেগেই থাকত। মঙ্গলবার রাতে তিনি বাড়িতে বসেই মদ্যপান করছিলেন। তা দেখে পুত্র ভেঙ্কটেশ এসে বার বার তাঁকে মদ খেতে বারণ করতে থাকে। মদ্যপানে বাধা পাওয়ায় সাইকুমার রেগে যান। অভিযোগ, এর পরই স্ত্রী রমাদেবী এবং কন্যা মমতার সামনে একটি তোয়ালে দিয়ে পুত্র ভেঙ্কটেশকে শ্বাসরোধ করে খুন করে ঘটনাস্থল থেকে তিনি পালিয়ে যান। পরে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্তের স্ত্রীর অভিযোগে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। নিহতের দেহ ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্তের স্ত্রী-কন্যা পুলিশকে জানিয়েছেন, ভেঙ্কটেশ মদ্যপান বন্ধ করার পরামর্শ দেওয়াতেই ক্ষিপ্ত হয়ে তাকে খুন করেছেন সাইকুমার।

Advertisement

পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন