Madhya Pradesh News

কুলার না কেনায় গায়ে আগুন, ওই অবস্থাতেই স্ত্রীকে কোপালেন স্বামী

গরম আর সহ্য করতে পারছিলেন না সুখবতী। স্বামী নিরঞ্জন আহরিয়ারের কাছে একটা এয়ার কুলার কিনে দেওয়ার আবদার করেছিলেন। কিন্তু কানে তোলেননি নিরঞ্জন। এই নিয়েই বাদানুবাদ। একটা সময় নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন সুখবতী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৭ ১৩:০০
Share:

ঘটনার তদন্তে পুলিশ। ছবি: সংগৃহীত।

গরম আর সহ্য করতে পারছিলেন না সুখবতী। স্বামী নিরঞ্জন আহরিয়ারের কাছে একটা এয়ার কুলার কিনে দেওয়ার আবদার করেছিলেন। কিন্তু কানে তোলেননি নিরঞ্জন। এই নিয়েই বাদানুবাদ। একটা সময় নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন সুখবতী। শরীর জুড়ে যখন দাউ দাউ করে আগুন জ্বলছে, সেই সময় নাকি স্বামীকে জাপটে ধরারও চেষ্টা করেন তিনি। আর নিরঞ্জন নিজেকে বাঁচাতে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ মারতে থাকেন। ঘটনাস্থলেই সুখবতীর মৃত্যু হয়। চিৎকার শুনে লোকজন জড়ো হয়ে গেলে, পিছনের দরজা দিয়ে পালানোর চেষ্টা করেন নিরঞ্জন। কিন্তু তাঁকে ধরে প্রতিবেশীরা থানায় নিয়ে আসেন।

Advertisement

আরও পড়ুন: আজ থেকেই বন্ধ জাতীয় সড়কের ধারের হাজার হাজার মদের দোকান

মধ্যপ্রদেশের ছাতারপুর জেলার বুন্দেলখণ্ডে মঙ্গলবারের ঘটনা। অভিযুক্ত নিরঞ্জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর শরীরে গুরুতর ক্ষত থাকায় তাঁকে ছাতারপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের বিছানায় শুয়েই পুলিশি জেরার মুখে গোটা ঘটনা জানিয়েছেন নিরঞ্জন। সেদিন ঠিক এমনটাই ঘটেছিল বলে পুলিশকে জানিয়েছেন তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, পুরো ঘটনাটি নিয়ে তদন্ত চালানো হচ্ছে। তবে নিরঞ্জনের বয়ানের সঙ্গে প্রতিবেশীদের কথায় মোটামুটি মিল রয়েছে বলেই জানাচ্ছে পুলিশ।

Advertisement

হাসপাতালের বিছানায় শুয়ে নিরঞ্জন আহরিয়া। ছবি: সংগৃহীত।

তাপপ্রবাহ চলছে মধ্য ভারতের বিস্তীর্ণ এলাকায়। জ্বলছে মধ্যপ্রদেশ। এর মধ্যেই সে রাজ্যের তাপমাত্রা ৪২ ডিগ্রি সেলসিয়াস ছাড়িয়েছে। আর এই তাপপ্রবাহের দাপটের আঁচ গিয়ে পড়ছে পরিবারের অন্দরে। পরিবারের মধ্যেও অশান্তির আগুন ডেকে আনছে আগুনে গরম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন