Indore

আবর্জনা নিয়ে ঝামেলা, শূন্যে গুলি প্রাক্তন বিজেপি বিধায়কের আত্মীয়ের

পটেলের বাড়ির সামনে থেকে আবর্জনা পরিষ্কার করতে গিয়েছিলেন সাফাই কর্মীরা। তখন পটেলের স্ত্রীর সঙ্গে তাঁদের বচসা শুরু হয়।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২০:৫২
Share:

আবর্জনা পরিষ্কার করা নিয়ে বিতণ্ডা। তার জেরে চলল গুলিও। ছবি: প্রতীকী

আবর্জনাকে কেন্দ্র করে ঝামেলা। তার জেরে শূন্যে গুলি চালালেন এক ব্যবসায়ী। যিনি আবার প্রাক্তন বিজেপি বিধায়কের আত্মীয়। সাফাইকর্মীদের গুলি করার হুঁশিয়ারিও দিলেন। মধ্যপ্রদেশের ইনদওরের ঘটনা। ওই ব্যবসায়ীর নামে থানায় অভিযোগ জানিয়েছেন পুরসভার সাফাইকর্মীরা।

Advertisement

অভিযুক্তের নাম মহেশ পটেল। একটি পেট্রোল পাম্প রয়েছে তাঁর। ঘটনাটি শনিবার। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। জানা গিয়েছে, পটেলের বাড়ির সামনে থেকে আবর্জনা পরিষ্কার করতে গিয়েছিলেন সাফাই কর্মীরা। তখন পটেলের স্ত্রীর সঙ্গে তাঁদের বচসা শুরু হয়। ভিজে এবং শুকনো আবর্জনা আলাদা করে রাখেননি পটেলরা। সেই নিয়েই ঝামেলা।

ক্রমে ঝামেলা বাড়তে থাকে। সেখানে যোগ দেন পটেল এবং তাঁর ছেলে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ঝগড়ার মাঝে ঘরে ঢুকে যান পটেল। তার পর তাঁকে বাড়ির দোতলায় দেখা যায়। সেখান থেকে সাফাই কর্মীদের হুঁশিয়ারি দিচ্ছিলেন তিনি। এর পর নীচে নেমে এসে সাফাই কর্মীদের তাক করে বন্দুক তোলেন। তাঁর ছেলে আবার ওই সাফাইকর্মীদের জ্যান্ত মাটিতে পুঁতে দেওয়ার হুঁশিয়ারি দেন। ভিডিয়োতে সেটাও শোনা যায়। সেখান থেকে কোনও মতে পালিয়ে যান সাফাইকর্মীরা।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুই পক্ষের মধ্যে মধ্যস্থতার চেষ্টা করে। যদিও বিষয়টি মেটেনি। সাফাইকর্মীদের সংগঠন থানায় গিয়ে লিখিত অভিযোগ করে। সাফাইকর্মীরা আরও অভিযোগ করেছেন, পটেল প্রাক্তন বিজেপি বিধায়ক মনোজ পটেলের আত্মীয়। সে কারণে পুলিশ প্রথমে পদক্ষেপ করতে চায়নি। ভিডিয়োটি সমাজ মাধ্যমে ভাইরাল হওয়ার পর আশিস মিশ্র আশ্বাস দিয়েছেন, এই ঘটনায় যথাযথ পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন