Bike Accident

বাইকে ধাক্কা গাড়ির, কাচে লেখা ‘জেলা বিচারক’, দুর্ঘটনায় প্রাণ গেল ডেলিভারি বয়ের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার পর ওই ডেলিভারি বয়কে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরু হলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয়েছে ২৭ বছরের যুবকের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ২২:৪০
Share:

তীব্র গতিতে এসে বাইকে ধাক্কা দেয় একটি গাড়ি। তাতেই মৃত্যু হয় ফুড ডেলিভারি বয়ের। প্রতীকী ছবি।

খাবার পৌঁছতে করতে যাচ্ছিলেন। তীব্র গতিতে এসে বাইকে ধাক্কা দেয় একটি গাড়ি। তাতেই মৃত্যু হয় ফুড ডেলিভারি বয়ের। নয়ডার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়িতে ‘জেলা বিচারক’ স্টিকার দেওয়া ছিল। সোমবার দুপর দেড়টা নাগাদ নয়ডার সেক্টর ১১৩-তে এই দুর্ঘটনা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার পর ওই ডেলিভারি বয়কে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরু হলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয়েছে ২৭ বছরের যুবকের। পুলিশের মুখপাত্র জানিয়েছেন, বাইকে ধাক্কা দেওয়ার পরই ঘটনাস্থলে গাড়ি রেখে পালিয়ে যান চালক। তাঁর খোঁজ চলছে। ওই টয়োটা করোলা গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। সেই গাড়ি সত্যি কোনও ‘জেলা বিচারক’-এর কি না খোঁজ চলছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম পরবিন্দ্র কুমার। আদতে বুলন্দশহরের বাসিন্দা। এখন গাজিয়াবাদে থাকেন। সেখানে জোম্যাটোর হয়ে ডেলিভারি করতেন তিনি। কুমারের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নয়ডার সেক্টর ১১৩ থানায় এফআইআর দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন