National News

পুলিশের সঙ্গে গুলির লড়াই, দিল্লির কুখ্যাত দুষ্কৃতী-সহ নিহত চার

পুলিশ জানিয়েছে, ছতরপুরের একটা ফার্ম হাউসে মাঝেমধ্যেই সাঙ্গপাঙ্গদের নিয়ে আসত রাজেশ। সেখানে বেশ কিছু ক্ষণ কাটিয়ে আবার গোপনেই চলে যেত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জুন ২০১৮ ১৮:১৯
Share:

এই গাড়িতেই ছিল দুষ্কৃতীরা। ছবি সৌজন্য এএনআই টুইটার।

ফার্ম হাউসের আড়াল থেকে পুলিশকে তাক করে পর পর গুলি চালাচ্ছে চার দুষ্কৃতী। পাল্টা গুলি চালাচ্ছে পুলিশও। অনেকটা ফিল্মি কায়দাতেই দিল্লির কুখ্যাত ডন রাজেশ ভারতীকে ধরাশায়ী করল পুলিশ। এনকাউন্টারে নিহত তার তিন সাগরেদও।

Advertisement

তোলাবাজি, খুন, ডাকাতি-সহ একাধিক অপারধের পান্ডা রাজেশকে অনেক দিন ধরেই খুঁজছিল দিল্লি পুলিশ। তাঁর মাথার দাম ধার্য করা হয় এক লক্ষ টাকা। হরিয়ানার জেল থেকে পালানোর পর থেকে কোনও ভাবেই রাজেশকে ফাঁদে ফেলতে পারছিল না পুলিশ। তার গতিবিধির উপর নজর রাখা শুরু দিল্লি পুলিশের স্পেশাল সেল।

পুলিশ জানিয়েছে, ছতরপুরের একটা ফার্ম হাউসে মাঝেমধ্যেই সাঙ্গপাঙ্গদের নিয়ে আসত রাজেশ। সেখানে বেশ কিছু ক্ষণ কাটিয়ে আবার গোপনেই চলে যেত।

Advertisement

আরও পড়ুন: মাধ্যমিক দেওয়ার বয়সেই এই মেয়ে ইঞ্জিনিয়ার!

শনিবারও ওই ফার্ম হাউসে তার সঙ্গীকে নিয়ে এসেছিল রাজেশ। গোপন সূত্রে খবর পেয়েপুলিশের একটি দল ওই ফার্ম হাউসে পৌঁছয় রাজেশকে গ্রেফতার করতে। গোটা ফার্ম হাউসকে ঘিরে ফেলেন অফিসাররা। পুলিশের উপস্থিতি টের পেতেই রাজেশ ও তার সঙ্গীরা তাদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। পাল্টা গুলি চালায় পুলিশও। এ ভাবে দু’পক্ষের মধ্যে বেশ কিছু ক্ষণ ধরে চলে শ্যুট-আউট পর্ব। দু’পক্ষের গুলির লড়াইয়ে আট জন পুলিশকর্মী আহত হন। এনকাউন্টারে মৃত্যু হয় রাজেশের। তাঁর তিন সাগরেদ গুরুতর আহত হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁদের। পুলিশ জানিয়েছে, ওই তিন জন হল বিদ্রোহ, উমেশ ডন ও ভিখু।

আরও পড়ুন: দু’বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, খুন, ধৃত ১২ বছরের বালক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন