Septic Tank Death

সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে নেমে শ্বাসরুদ্ধ! গুজরাতে মৃত্যু বিহারের চার শ্রমিকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুরতের পলসানা-কাটোদরা সড়কের ধারে একটি কারখানায় সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করার দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁদের। সেই মতো মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা ওই সেপটিক ট্যাঙ্কে প্রবেশ করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

সুরত শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১০:৪৪
Share:

—প্রতীকী ছবি।

সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করতে নেমে শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হল চার শ্রমিকের। গুজরাতের সুরত শহরে ঘটনাটি ঘটেছে। মৃত চার শ্রমিক বিহারের বাসিন্দা ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুরতের পলসানা-কাটোদরা সড়কের ধারে একটি কারখানায় সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করার দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁদের। সেই মতো মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা ওই সেপটিক ট্যাঙ্কে প্রবেশ করেন।

Advertisement

পলসানা থানার এক আধিকারিক জানিয়েছেন, সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করার সময় দুই শ্রমিক অজ্ঞান হয়ে পড়েন। তাঁদের উদ্ধারে নেমে অন্য দু’জনও অজ্ঞান হয়ে পড়েন। চার জনকেই ট্যাঙ্ক থেকে বার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই মৃতদের পরিচয় জানা গিয়েছে। বিহারে তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পরিবারের সদস্যরা এলে দেহ তাঁদের হাতে তুলে দেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন