Accident

ফুটপাথবাসীদের পিষে দিল ট্রাক! গতিমত্ত গাড়ির ধাক্কায় রাজধানীতে মৃত্যু চার জনের, জখম তিন

রাস্তার ডিভাইডারে সার দিয়ে ঘুমোচ্ছিলেন। মাঝরাতে আচমকাই প্রচণ্ড গতিতে চলা একটি ট্রাক তাদের উপর দিয়ে চলে যায় দিল্লির সীমাপুরীতে। ঘটনাস্থলেই মারা যান দু’জন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১১:২৬
Share:

রাত দু’টো নাগাদ ঘটনাটি ঘটে দিল্লির সীমাপুরী এলাকায়। ফাইল চিত্র।

ঘুমন্ত ফুটপাথবাসীদের পিষে দিয়ে পালিয়ে গেল গতিমত্ত ট্রাক। রাজধানীর রাস্তায় মঙ্গলবার রাতের এই ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। এঁদের মধ্যে দু’জন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় এক জনের। আরও এক জন হাসপাতালে চিকিৎসা চলাকালীন মারা গিয়েছেন। পুলিশ জানিয়েছে, আরও তিন জন ফুটপাথবাসীর অবস্থা আশঙ্কাজনক। তাঁরাও হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

মঙ্গলবার রাত দু’টো নাগাদ ঘটনাটি ঘটে দিল্লির সীমাপুরী এলাকায়। সেখানেই রাস্তার ডিভাইডারে শুয়ে সার দিয়ে ঘুমোচ্ছিলেন জনা কয়েক ফুটপাথবাসী। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে জানিয়েছে, ঠিক রাত ১টা ৫১ মিনিটে সীমাপুরীর ডিটিসি ডিপো রেডলাইটের কাছে ঘটনাটি ঘটে। প্রচণ্ড গতিতে আসা একটি ট্রাক পিষে দেয় ঘুমন্ত ফুটপাথবাসীদের। তবে ট্রাকটি দাঁড়ায়নি। একই গতিতে সেটি সোজা এগিয়ে যায় সামনে।

Advertisement

দিল্লি পুলিশ এই ঘটনায় ওই ট্রাকটিকে খুঁজে বের করতে চিরুনিতল্লাশি শুরু করেছে। খবর দেওয়া হয়েছে দিল্লির সীমানায় থাকা রাজ্যগুলিকেও। অনেকগুলি তল্লাশি দল তৈরি করে নিখোঁজ ট্রাকটির খোঁজ শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন