Indian Army

কাশ্মীরের শোপিয়ানে ২ লস্কর সদস্য-সহ নিহত ৪ জঙ্গি

পুলিশ সূত্রে খবর, রাত দুটো নাগাদ ২ জঙ্গির মৃত্যু হয়। তার পরেও সেনার দিকে গুলি চালাতে থাকে জঙ্গিরা। কয়েক ঘণ্টা পরে আরও ২ জঙ্গির মৃত্যু হয়।

Advertisement

সংবাদসংস্থা

শোপিয়ান শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১০:৪৩
Share:

ফাইল চিত্র

জম্মু ও কাশ্মীরের শোপিয়ানের মুনিহাল এলাকায় যৌথ বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হল ৪ জঙ্গি। এদের মধ্যে ২ জন জঙ্গিগোষ্ঠী লস্কর-ই-তৈবার সদস্য। রবিবার রাত থেকে কাশ্মীর পুলিশ, সেনা ও আধাসনের যৌথ বাহিনীর সঙ্গে গুলির লড়াই শুরু হয় জঙ্গিদের। পুলিশ সূত্রে খবর, রাত দুটো নাগাদ ২ জঙ্গির মৃত্যু হয়। তার পরেও সেনার দিকে গুলি চালাতে থাকে জঙ্গিরা। কয়েক ঘণ্টা পরে আরও ২ জঙ্গির মৃত্যু হয়। সকাল সাড়ে ন’টার সময় সেনার তরফ থেকে সাংবাদিক বৈঠক করে জানানো হয়, সোমবার সকাল পর্যন্ত গুলির লড়াই চলছে। ঘটনাস্থলে আরও বেশ কয়েক জন জঙ্গি গা ঢাকা দিয়ে রয়েছে বলেও জানিয়েছে সেনা।

Advertisement

শোপিয়ানের ওই এলাকা থেকে গোপন সূত্রে খবর পেয়ে যৌথ বাহিনী অভিযান শুরু করে। নিহত ৪ জঙ্গির দু’জন লস্কর সদস্য বলে জানা গিয়েছে। আরও ২-৩ জন ওই এলাকায় লুকিয়ে থাকতে বলে মনে করা হচ্ছে। এলাকা জুড়ে চলছে চিরুনি তল্লাশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন