Gujarat

সম্পর্কে তৃতীয় ব্যক্তি! লেডি ডনকে নিগ্রহ ‘প্রেমিক’ গ্যাংস্টারের

প্রাক্তন প্রেমিকের হুমকি থেকে বাঁচতে লেডি ডন দ্বারস্থ হয়েছেন পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

সুরত শেষ আপডেট: ০৬ জুলাই ২০২০ ১২:৩৫
Share:

সুরতের লেডি ডন। ছবি ফেসবুক থেকে নেওয়া।

সুরতের ‘লেডি ডন’ হিসাবে পরিচিত অস্মিতবা গোহিল।সঞ্জয় বাঘেলা ওরফে বুড়ো নামের এক গ্যাংস্টারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তাঁর গ্যাংয়েরই রাহুল নামে এক জনের সঙ্গে সম্প্রতি ঘনিষ্ঠতা বাড়ে অস্মিতবার। এতেই রাগে ফুঁসতে থাকা সঞ্জয় নিগ্রহ করে ‘লেডি ডন’কে। প্রাক্তন প্রেমিকের হুমকি থেকে বাঁচতে লেডি ডন দ্বারস্থ হয়েছেন পুলিশের।

Advertisement

অস্মিতবা থাকেন সুরতের ভালেঞ্জাতে। সুরতের ভারাচা এলাকা তাঁর নিয়ন্ত্রণে। তাঁর নামে একাধিক মামলাও রয়েছে পুলিশের খাতায়। বহু লোককে হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগ রয়েছে লেডি ডনের বিরুদ্ধে। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সঞ্জয় বাঘেলার। সঞ্জয়ও সুরত এলাকার এক গ্যাংস্টার। একই গ্যাংয়ে কাজ করতেন তাঁরা। কিন্তু সঞ্জয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তাঁর গ্যাংয়েরই রাহুল নামে এক জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অস্মিতবার। এটাই সঞ্জয়ের রাগের কারণ।

পুলিশে করা অভিযোগের অনুসারে, বৃহস্পতিবার রাতে ভারাচা এলাকার রাহুলের ফ্ল্যাটে ছিলেন অস্মিতবা। রাত দশটা নাগাদ সেখানে উপস্থিত হয়ে লেডি ডনকে শাসায় গ্যাংস্টার সঞ্জয়। তাঁর সঙ্গে ছাড়া অন্য কারও সঙ্গে সম্পর্ক না রাখার কথা বলে অস্মিতবাকে। সঞ্জয়ের হুমকিতে ভয় পেয়ে সে দিন রাহুলের ফ্ল্যাটেই থেকে যান লেডি ডন। পরের দিন বিকালে সঞ্জয় ফের আসে সেখানে। লোহার রডে করে ফ্ল্যাটের দরজায় বাড়ি মারার পাশাপাশি লেডি ডনের স্কুটারও ভাঙচুর করে। লেডি ডনকে সে দিন মারধরও করে সে। এর পরই পুলিশে ফোন করে সাহায্য চান লেডি ডন।

Advertisement

তার পর পালানোর জন্য সেখান থেকে ঝাঁপ মারে সঞ্জয়। যার জেরে পা ভেঙে হাসপাতালে ভর্তি রয়েছে সে। অভিযোগ পেয়ে সেখানকার এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘আমরা অভিযোগ নথিভুক্ত করেছি। ওই মহিলার নামেও একাধিক অভিযোগ রয়েছে। আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি।’’

আরও পড়ুন: বিয়ের কয়েক ঘণ্টা আগে পার্লারের মধ্যে খুন যুবতী

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৪২৪৮, সংক্রমণে রাশিয়াকে টপকে বিশ্বে তৃতীয় ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন