Ghaziabad

নিজেকেই জরিমানা করলেন জেলাশাসক! কেন জানেন?

সেখানকার জেলাশাসক অজয়শঙ্কর পাণ্ডে নিজেকে-সহ অফিসের ১৩০ জন কর্মীকে জরিমানা করেছেন ১০ হাজার টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৯ ১৩:৫০
Share:

গাজিয়াবাদের জেলাশাসক অজয়শঙ্কর পাণ্ডে। ছবি টুইটার থেকে সংগৃহীত।

‌সরকারের উচ্চপদস্থ অফিসার। তিনি কি না নিজেকে জরিমানা করেছেন! এ রকম ঘটনা আগে কখনও শুনেছেন? মঙ্গলবার এমনই ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। সেখানকার জেলাশাসক অজয়শঙ্কর পাণ্ডে নিজেকে-সহ অফিসের ১৩০ জন কর্মীকে জরিমানা করেছেন ১০ হাজার টাকা।

Advertisement

মঙ্গলবার কালেক্টরেট বিল্ডিংয়ে নিজের অফিসে এসে গাজিয়াবাদের জেলাশাসক দেখেন, অফিসের ট্যাঙ্ক ছাপিয়ে জল পড়ছে। জলের এই অপচয় দেখে তিনি অফিসের সকলকে সতর্ক করেন। কড়া ভাষায় সকলকে জানিয়ে দেন, এই ভাবে জলের অপচয় মেনে নেওয়া যাবে না। ভবিষ্যতের জন্য জলসংরক্ষণ করা কতটা জরুরি, তা-ও মনে করিয়ে দেন সকলকে। শিক্ষা দিতে জরিমানাও করেন। এই ঘটনার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন জেলাশাসকের ব্যক্তিগত সহকারী গৌরব সিংহ।

জানা গিয়েছে, ১৩০ জন কর্মীর মধ্যে অফিসের ৩০ জন সিনিয়র অফিসার প্রত্যেেকে ১০০ টাকা করে দিয়েছেন। আর বাকি ১০০ জন কর্মীকে দিতে হয়েছে ৭০ টাকা করে। তাঁদের দেওয়া এই জরিমানার অঙ্ক ট্রেজারিতে জমা করা হবে বলেও জানিয়েছেন জেলাশাসকের ব্যক্তিগত সহকারী।

Advertisement

আরও পড়ুন: রোজ দুপুরে কাপড়ের দোকানে এসে বিশ্রাম নেয় এই গরুটি! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: টিকটকে বেশি লাইক পেতে মাকে প্রায় মেরেই ফেলেছিল এই ছেলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন