Ghaziabad

শিশুর পায়ে কামড়েছিল পোষ্য, ‘নিষ্ক্রিয়তা’র দায়ে গাজিয়াবাদের মহিলার পাঁচ হাজার টাকা জরিমানা

কুকুরের কামড়ে বাচ্চাটি যন্ত্রণায় চিৎকার করে উঠলেও মহিলাটিকে নির্বিকার ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পুরো ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

গাজিয়াবাদ শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪২
Share:

সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া ছবি।

লিফটের মধ্যে আদরের পোষ্য কামড়ে দিয়েছিল একটি শিশুর পায়ে। তার পরেও নির্বিকার থাকতে দেখা যায় তার মালকিনকে। ৫ সেপ্টেম্বর গাজিয়াবাদের একটি আবাসনের এই ঘটনায় সেই মহিলার কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা দেওয়ার সিদ্ধান্ত নিল গা়জিয়াবাদ পৌরনিগম। শিশুটির বাবা-মা স্থানীয় নন্দগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

গত ৫ সেপ্টেম্বর গাজিয়াবাদের রাজনগর এলাকায় এক মহিলা তাঁর পোষা কুকুর নিয়ে লিফটে উঠেছিলেন। সেই সময় ওই লিফটে থাকা এক শিশুকে হঠাৎই আক্রমণ করে কুকুরটি। কুকুরটির কামড়ে বাচ্চাটি যন্ত্রণায় চিৎকার করে উঠলেও মহিলাটিকে নির্বিকার ভাবে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পুরো ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ইতিমধ্যেই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ঘটনার পর শিশুটির পরিবার থানায় গিয়ে অভিযোগ জানায়। এক পুলিশ আধিকারিক এই প্রসঙ্গে বলেন, “কুকুরটি শিশুটিকে কামড়ে দিলেও ওই মহিলা কুকুরকে আটকানোর কোনও চেষ্টা করেননি বলে অভিযোগ উঠেছে। আমরা তদন্ত করে পুরো বিষয়টি খতিয়ে দেখছি।” গাজিয়াবাদ পৌরনিগমের তরফে জানানো হয়েছে, কুকুরটির কোনও নথিভুক্তকরণ হয়নি। তাই, ওই মহিলার কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন