Crime

৩ বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগ দিল্লিতে! গ্রেফতার দুই যুবক

দিল্লির ফতেপুর বেরি এলাকায় তিন বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩০
Share:

শিশুকন্যাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রতীকী ছবি।

দিল্লিতে আবার গণধর্ষণের অভিযোগ উঠল। ৩ বছরের শিশুকন্যাকে গণধর্ষণের অভিযোগে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দিল্লির ফতেপুর বেরি এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল থেকে নিখোঁজ ছিল শিশুটি। এর পরই শিশুর খোঁজ শুরু করেন তাঁর বাবা-মা। এক প্রতিবেশী তাঁদের জানান যে, এলাকা সংলগ্ন একটি জঙ্গলের দিকে শিশুটিকে যেতে দেখেছেন তিনি। ওই প্রতিবেশী এ-ও জানান যে, শিশুটির সঙ্গে ২ যুবক ছিলেন।

সেই মতো জঙ্গলে শিশুটির খোঁজ শুরু করেন তাঁর বাবা-মা। সেখানেই শিশুর কান্নার আওয়াজ শুনে তাকে খুঁজে পান তাঁরা। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। এর পর শিশুটিকে নিয়ে থানায় যান তাঁর বাবা, মা। পরে সেখান থেকে শিশুটিকে এমসে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

Advertisement

ওই ঘটনার তদন্তে নেমে রামনিবাস পানিকা নামে ২৭ বছরের এক যুবক এবং শক্তিমান সিংহ নামে ২২ বছরের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দুই যুবকই বিবাহিত। তাঁরা ওই এলাকায় শ্রমিক হিসাবে কাজ করতেন বলে জানতে পেরেছে পুলিশ।

দিল্লিতে নির্ভয়া গণধর্ষণের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশে। তার পরও একাধিক বার ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসেছে। সম্প্রতি দক্ষিণ পশ্চিম দিল্লির হরিদাস নগর এলাকায় পোষ্য কুকুর এবং পথকুকুরদের খাওয়ানোয় এক মহিলার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ ওঠে। গত বৃহস্পতিবার দক্ষিণ পূর্ব দিল্লির উত্তমনগর এলাকায় জন্মদিনের পার্টিতে ২ শিশুকন্যার শ্লীলতাহানির অভিযোগ প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন