National news

পুজোর প্যান্ডেলের পিছনে নিয়ে গিয়ে ধর্ষণ কিশোরীকে

পুজো দিতে তখন সবাই ব্যস্ত ছিলেন। সেই সুযোগেই এক ব্যক্তি ওই কিশোরীকে কোনও কিছুর প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় প্যান্ডেলের পিছনের দিকে একটি জায়গায়।

Advertisement

সংবাদ সংস্থা

পালঘর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১৭:১০
Share:

প্রতীকী ছবি।

পাড়ার ছেলেমেয়েদের সঙ্গে পাশেরই একটি প্যান্ডেলে পুজো দিতে গিয়েছিল বছর তেরোর মেয়েটি। সেখানেই তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।সোমবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পালঘরের দাহানুর আগার গ্রামে।

Advertisement

রাত তখন ৮টা। পাড়ারই একটি প্যান্ডেলে গণেশ পুজো দিতে গিয়েছিল সে। প্যান্ডেলে ভিড়ও ছিল যথেষ্ট।

পুজো দিতে তখন সবাই ব্যস্ত ছিলেন। সেই সুযোগেই এক ব্যক্তি ওই কিশোরীকে কোনও কিছুর প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় প্যান্ডেলের পিছনের দিকে একটি জায়গায়। অভিযোগ, সেখানে নিয়ে যাওয়ার পরই কিশোরীকে ধর্ষণ করে ওই ব্যক্তি। তার পর তাকে সেখানে ফেলে রেখে চম্পট দেয় সে। অনেক ক্ষণ কেটে যাওয়ার পর মেয়ে বাড়ি ফিরছে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন কিশোরীর আত্মীয়রা। তখনই তাঁরা প্যান্ডেলের কাছে বিধ্বস্ত অবস্থায় মেয়েটিকে দেখতে পান। কী হয়েছে জানতে চাওয়ায় গোটা ঘটনাটি খুলে বলে সে। পাড়ার লোকেরা অভিযুক্তের খোঁজে তল্লাশি চালায়। কিন্তু কোথাও তাঁর হদিশ মেলেনি। তার পরই পুলিশের কাছে গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। তদন্তে নেমে পুলিশ জানতে পারে অভিযুক্ত প্যান্ডেলের কাজ করেন। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: এ বার বাথরুম ম ম, ঘুঁটের সাবান, গোমূত্রের শ্যাম্পু আনছে আরএসএস সংস্থা!

আরও পড়ুন: দিল্লিতে সাত বছরের শিশু ধর্ষণে অভিযুক্ত পাশের বাড়ির ‘কাকু’

(কাশ্মীর থেকে কন্যাকুমারী, গুজরাত থেকে মণিপুর - দেশের সব রাজ্যের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের দেশ বিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন