Groom died on Stage

মালাবদলের পরেই মৃত্যু বরের! বিহারে বিয়ের আসরে হুলস্থুল কাণ্ড

পুলিশ সূত্রে খবর, বুধবার বিয়ের অনুষ্ঠান ছিল। মালাবদলও হয়ে গিয়েছিল সুরেন্দ্রর। মঞ্চের ঠিক পাশেই উচ্চস্বরে ডিজে বক্স বাজছিল। সেই আওয়াজে অস্বস্তি বোধ করছিলেন সুরেন্দ্র।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১২:২২
Share:

বিয়ের মঞ্চেই মৃত্যু বরের। ছবি: সংগৃহীত।

মালাবদলের পরই বিয়ের মঞ্চে মৃত্যু হল বরের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বিহারের সীতামঢ়ী জেলায়। মৃতের নাম সুরেন্দ্র কুমার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার বিয়ের অনুষ্ঠান ছিল। মালাবদলও হয়ে গিয়েছিল সুরেন্দ্রর। মঞ্চের ঠিক পাশেই উচ্চস্বরে ডিজে বক্স বাজছিল। সেই আওয়াজে অস্বস্তি বোধ করছিলেন সুরেন্দ্র। আচমকাই জ্ঞান হারিয়ে মঞ্চে পড়ে যান তিনি। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সুরেন্দ্রর পরিবার সূত্রে দাবি করা হয়েছে, কানের সামনে তারস্বরে ডিজে বাজায় আপত্তি জানিয়েছিলেন সুরেন্দ্র। কিন্তু তাঁর সেই আপত্তি কেউ শুনতে চাননি বলে দাবি। এর পরই মঞ্চে মালাবদল করতে ওঠেন সুরেন্দ্র। মালাবদল শেষ হতে ছবি তোলার পর্ব চলছিল। অনবরত ডিজেও চলছিল। ছবি তোলার পর্ব শেষ হতেই জ্ঞান হারান সুরেন্দ্র। প্রথমে তাঁর জ্ঞান ফেরানোর চেষ্টা করা হয়। কিন্তু তাতেও কিছু না হওয়ায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা করে সীতামঢ়ীতে স্থানান্তর করার পরামর্শ দেন। কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

দিন কয়েক আগেই একই ধরনের ঘটনা ঘটেছিল উত্তরপ্রদেশের লখনউয়ে। মালাবদলের পরই বিয়ের মঞ্চে মৃত্যু হয় শিবানী নামে এক যুবতীর। মালাবদল করার সময়ই জ্ঞান হারান শিবানী। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। হায়দরাবাদে কিছু দিন আগে গায়েহলুদ অনুষ্ঠানের সময় এক তরুণী হার্ট অ্যাটাকে মারা যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন