Crime News

কাজ করতে করতে ঘুম! চাকরি হারানোর রাগে মালিককে মেরেই ফেললেন কর্মী

ঘটনাটি গুজরাতের। অভিযুক্তকে সম্প্রতি চাকরি থেকে বরখাস্ত করা হয়। তিনি রাতে কাজ না করে ঘুমাচ্ছিলেন বলে অভিযোগ। চাকরি থেকে বরখাস্ত করা হলে মালিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

সুরাত শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৫:৫৯
Share:

মালিক-সহ ৩ জনকে কুপিয়ে খুন করার অভিযোগ কর্মীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

চাকরি থেকে বরখাস্ত করায় ক্ষোভে ফুঁসছিলেন কর্মী। সংস্থার মালিক-সহ ৩ জনকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য।

Advertisement

ঘটনাটি গুজরাতের সুরতের। আমরোলি এলাকার একটি কাপড়ের দোকানে কর্মরত ছিলেন অভিযুক্ত। সম্প্রতি তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। অভিযোগ, রাতে কাজের দায়িত্ব দেওয়া হয়েছিল ওই যুবককে। কিন্তু মালিক জানতে পারেন, তিনি কাজ না করে ঘুমোচ্ছিলেন। এর পরেই তাঁর চাকরি যায়।

চাকরি হারানোর পর রাগে সংস্থার মালিক ও অন্যদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন যুবক। অভিযোগ, বচসা চলাকালীন রাগের মাথায় ধারালো অস্ত্র নিয়ে তিনি তেড়ে যান মালিকের দিকে। তাঁকে এবং পাশে থাকা আরও দু’জনকে কুপিয়ে খুন করেন তিনি।

Advertisement

মৃতরা হলেন, সুরতের ‘বেদান্ত টেক্সো’-র মালিক কল্পেশ ধোকালিয়া (৩৬), তাঁর বাবা ধনজি ধোকালিয়া (৬১) এবং কাকা ঘনশ্যাম রাজোড়িয়া (৪৮)। কী ভাবে তাঁদের কুপিয়ে খুন করা হয়েছে, সেই দৃশ্য সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। দেখা গিয়েছে, ধারালো অস্ত্র নিয়ে দোকানে ঢুকছেন অভিযুক্ত। তাঁর সঙ্গে রয়েছেন আরও কয়েক জন। এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তের স্বার্থে গঠন করা হয়েছে একটি বিশেষ তদন্তকারী দলও। গোটা ঘটনাটি তারা খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন