Dog

রাস্তার কুকুরকে মারার জন্য পয়সা দিয়ে লোক ভাড়া করতেন এই ব্যক্তি

রাস্তার কুকুরের উপর বিদ্বেষ তাঁর এতটাই বেশি, যে তাদের মারার জন্য পয়সা দিয়ে লোক ভাড়া করেছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৯ ১৮:৪০
Share:

রাস্তার কুকুর। নিজস্ব চিত্র।

রাস্তার কুকুর দু’চোখে দেখতে পারেননা তিনি। ভয় থেকেই হোক বা ঘৃণা। রাস্তার কুকুর দেখলেই মেরে তাদের তাড়িয়ে দেওয়াটাই একমাত্র কাজ বলে মনে করেন তিনি। রাস্তার কুকুরের উপর বিদ্বেষ তাঁর এতটাই বেশি, যে তাদের মারার জন্য পয়সা দিয়ে লোক ভাড়া করেছিলেন। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। নিরীহ প্রাণীদের পিটিয়ে মারার অপরাধে অবশেষে পুলিশের জালে গেলেন সেই ব্যক্তি।

Advertisement

কুকুর-বিদ্বেষী ওই ব্যক্তি গুরুগ্রামের বাসিন্দা। তাঁর নাম তরুণ কুমার। বয়স ৩২। তাঁর বিরুদ্ধেপ্রিভেনশন অফ ক্রুয়েলটি টু অ্যানিমাল অ্যাক্ট, ১৯৬০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

রাস্তার কুকুরকে মেরে দূরে ফেলে দিয়ে আসার জন্য বিভিন্ন সময় একাধিক ব্যক্তিকে টাকা দিয়ে ভাড়া করেছিলেন তিনি। টাকা নিয়ে সেই ব্যক্তিরা এলাকার কুকুরদের মেরে বাইরে ফেলে আসত। সেখানকার বাসিন্দা যারা রাস্তার কুকুরদের খাওয়াতেন তাঁরা লক্ষ্য করেন বেশ কিছু কুকুরকে আর দেখতে পাওয়া যাচ্ছে না।

Advertisement

আরও পড়ুন: বিয়ের মণ্ডপেও পাবজি খেলছে বর! ভিডিয়ো ভাইরাল

এ মাসের শুরুতে ওই এলাকার একটি আবাসনের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে চারজন ব্যক্তি একটি কুকুরকে মেরে, ব্যাগে ভরে নিয়ে যাচ্ছে। তারপরই বিষয়টি নিয়ে সরব হন ওই এলাকার পশুপ্রেমীরা। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। তারপরই গ্রেফতার হন ওই চার ব্যক্তি। তাদের মুখ থেকেই গোটা বিষয়টি জানতে পারে পুলিশ। তারপরই গ্রেফতার করা হয় তরুণকে। অবশ্য কুকুর পেটানোর জন্য ভাড়া করা ওই ব্যক্তিরা গ্রেফতারের দু’দিন পর জামিন পেয়েছে।

আরও পড়ুন: মারা গিয়েছে মা, মাসের পর মাস বাবা ধর্ষণ করল ৮ বছরের শিশুকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন